মেইন ম্যেনু

সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রী-কন্যাকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় যৌতুক না দেওয়ায় স্ত্রী সাবিনা (২৬) ও কন্যা আয়শা সিদ্দিকী (২) কে শ্বাসরোধ করে হত্যা করেছে আব্দুর রউফ (৩২) নামে এক ব্যক্তি। এ ঘটনায় পুলিশ আব্দুর রউফকে আটক করেছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কালিগঞ্জ উপজেলার তারালী গ্রামে এ ঘটনা ঘটে। আটক আব্দুর রউফ একই উপজেলার নলতা ইউনিয়নের ঘোনা গ্রামের আব্দুল্লাহ সরদারের ছেলে। সকালেই পুলিশ তাকে তার ঘোনার গ্রামের বাড়ি থেকে আটক করে। ময়না তদন্তের জন্য নিহত মা-মেয়ের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত সাবিনার মা জাহানারা বেগম জানান, রউফ রাতে তাদের বাড়িতে ছিল। রাত সাড়ে ১২টার পর হঠাৎ শব্দে তার ঘুম ভেঙে যায়। ঘুম থকে উঠে তিনি দেখেন রউফ সাইকেল নিয়ে বের হয়ে যাচ্ছে। এ সময় তিনি সাবিনার ঘরে গিয়ে দেখতে পান দু’জনের নিথর দেহ পড়ে আছে।

কালিগঞ্জ থানার ওসি সুভাষ বিশ্বাস জানান, রউফের মা সম্প্রতি ছাদ থেকে পড়ে গিয়ে আহত হন। তিনি বর্তমানে রাজধানীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে বেশ কিছু বিল বকেয়া পড়েছে। যা রউফ পরিশোধ করতে পারছিল না। এ নিয়ে সে সাবিনাকে টাকার জন্য চাপ দিচ্ছিল, দ্বন্দ্ব লেগেছিল। এরই প্রেক্ষিতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ সকালে রউফকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে।