মেইন ম্যেনু

সাতক্ষীরায় দুই জামায়াত নেতার মনোনয়নপত্র বাতিল

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলকারী জেলা জামায়াতের সেক্রেটারি নুরুল হুদা ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী কামরুন্নাহারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

রোববার দুপুরে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসারে কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহতেশামুল হক এ তথ্য জানান।

তিনি জানান, পৌরসভা নির্বাচনের আইন অনুযায়ী পৌর মেয়র প্রার্থী নুরুল হুদা তার সমর্থনকারী যে ১০০ জনের তালিকা দিয়েছেন এবং যে পাঁচজন স্বাক্ষর করেছেন তা জাল বলে প্রমাণিত হয়েছে। তাই তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী কামরুন্নাহারের আয়করের কাগজপত্র নিয়ে গড়মিল দেখা দেওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এদিকে, একই কারণে বাতিল করা হয়েছে কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলকারী উপজেলা জামায়াতের সাবেক আমির ইমান আলীর মনোনয়নপত্র।

কলারোয়া পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন জানান, পৌরসভা নির্বাচনের আইন অনুযায়ী পৌর মেয়র প্রার্থী নুরুল হুদা তার সমর্থনকারী যে ১০০ জনের তালিকা দিয়েছেন এবং যে পাঁচজন স্বাক্ষর করেছেন তা জাল বলে প্রমাণিত হয়েছে। তাই তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।