মেইন ম্যেনু

সাতক্ষীরায় নৌকা হারেনি, হেরেছেন ব্যক্তি : সংবাদ সম্মেলনে আবু সায়ীদ

সাতক্ষীরায় সদ্য সমাপ্ত পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী তার ব্যক্তিগত আচরনের কারনে পরাজিত হয়েছেন বলে মন্তব্য করেছে পৌর আওয়ামী আওয়ামী লীগের সভাপতি।

রোববার সাতক্ষীরা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে দলের সভাপতি মো. আবু সায়ীদ বলেন ‘এ নির্বাচনে আওয়ামী লীগ কিংবা নৌকা হারেনি। হেরেছেন ব্যক্তি’ । নির্বাচনের দিন সন্ধ্যায় পরাজিত প্রার্থী শাহাদাত হোসেন শহরে ককটেল ফাটিয়ে জনমনে আতংক সৃষ্টি করেছেন উল্লেখ করে তার বিরুদ্ধে গঠনতান্ত্রিক ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি।

তিনি বলেন শাহাদাত হোসেন নিজ বাড়ির কেন্দ্রে খুব কম ভোট পেয়েছেন। তিনি জনগনের মন জয় করতে না পারায় হেরে গেছেন জানিয়ে সংবাদ সম্মেলনে আরও বলা হয় ‘নির্বাচনে তার পরাজয়ের পেছনে দলের শীর্ষ নেতারা রয়েছেন বলে যে অভিযোগ শাহাদাত তুলেছেন তা সত্য নয়’। এ প্রসঙ্গে তিনি আরও বলেন সাতক্ষীরা পৌর নির্বাচনে কাউন্সিলর পদে ১২ জনের মধ্যে আটজনই আওয়ামী লীগের। শাহাদাত হোসেন নির্বাচনে হেরে তার দায় দায়িত্ব দলের নেতৃবৃন্দের ওপর চাপানোর চেষ্টা করেছেন। পরাজিত এই প্রার্থী দলের নেতাকর্মীদের এড়িয়ে নির্বাচনে বহিরাগত এবং সমাজবিরোধীদের ব্যবহার করায় ক্ষতিগ্রস্থ হয়েছেন বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতারা ছাড়াও নির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গতঃ গত ৩১ ডিসেম্বর পরাজিত প্রার্থী শাহাদাত হোসেন তার পরাজয়ের পেছনে দলের সভাপতিসহ অন্যান্য নেতারা জড়িত বলে এক সংবাদ সম্মেলন করেন । পৌর আওয়ামী লীগ এই বক্তব্য খন্ডন করতে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে।