মেইন ম্যেনু

সাতক্ষীরায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন

কমিউনিটি ক্লিনিকে নিয়োগ প্রাপ্ত কমিউনিটি হেলথ্ কেয়ার প্রভাইডারদের চাকুরি জাতীয়করণেরন দাবীতে এবং ট্রাষ্ট আইন (২২ ঘ) ধারা বাতিলের দাবীতে সাতক্ষীরা প্রেসক্লাবে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে কমিউনিটি হেলথ্ কেয়ার প্রভাইডার সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মোঃ আল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি শেখ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক শামসুর রহমান মিলন, হাসিবুর রহমান, বাহলুল মজনুন রাজ, ফারুক হোসেন, হাফিজুর রহমান হাফিজ, আবুল কালাম, আঞ্জুয়ারা প্রমুখ। মানববন্ধন শেষে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কমিউনিটি হেলথ্ কেয়ার প্রভাইডার জেলা শাখার সভাপতি মোঃ আল আমিন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আল আমিন বলেন, ‘দেশের জণগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য মা ও শিশু মৃত্যুর হার কমানো এবং নব জাতকের চিকিৎসা, স্বাস্থ্য শিক্ষা ও প্রাথমিক চিকিৎসা প্রদান করার জন্য ৬ হাজার জনগোষ্ঠির প্রয়োজনে সরকার ১৩ হাজার ৬শ ৮১টি ক্লিনিক নির্মান করেন।

যেখানে ১৩ হাজার ৬শ ৮১ জন কমিউনিটি হেলথ্ কেয়ার প্রভাইডার নিয়োগ রয়েছে। বর্তমানে আমরা শুনতে পাচ্ছি, ২০১৬ সালের জুনের পর থেকে কমিউনিটি হেলথ্ কেয়ার প্রভাইডার ট্রাস্টের আওতায় চলে যাবে। টাস্ট আইনের (২২ ঘ) ধারা অত্যন্ত আত্মঘাতি হবে আমাদের জন।

তাই এবাপারে আমরা প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করছি।’ এসময় কমিউনিটি হেলথ্ কেয়ার প্রভাইডার জেলা শাখার সকল কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।