মেইন ম্যেনু

সাতক্ষীরায় মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করেছে ঔষধ কোম্পানির রিপ্রেজেনটেটিভরা

পাঁচ দফা দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচী ও প্রধান মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া, সাতক্ষীরা)।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শহরের খুলনা রোড়ের মোড়ে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মোখলেছুর রহমান, সাধারন সম্পাদক সাইফুল আলম, যুগ্ন সম্পাদক কামরুজ্জামান, প্রচার সম্পাদক মামুন খান, সদস্য ইদ্রিস আলী প্রমুখ।
ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা বলেন, সরকারী নতুন বেতন স্কেল গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারন, বর্তমান মূল্যস্ফীতির কথা বিবেচনা করে টিএডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরী নিশ্চয়তা ও অবসর সুবিধা প্রদানসহ ৫দফা দাবীতে দেশব্যাপী তাদের এ আন্দোলন চলছে।
তারা আরো বলেন, তাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত তারা তাদের এ আন্দোলন চালিয়ে যাবে। বক্তারা আরো বলেন, সারা দেশে ০২ লাখ ৩০ হাজার শিক্ষিত যুবক বিভিন্ন ওষুধ কোম্পানীর প্রতিনিধিরা দক্ষতার সাথে কাজ করে আসছে। বর্তমানে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে। স্বল্প বেতনে বাবা মা স্ত্রী সন্তান নিয়ে দিনাতিপাত করা তাদের পক্ষে কঠিন থেকে কঠিনতর হচ্ছে। তারা বর্তমান সরকারের প্রতি আকুণ্ঠ সমর্থন ব্যাক্ত করে অবহেলিত মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের দাবিগুলো সুবিবেচনায় দেখার জন্য প্রধান মন্ত্রীকে অনুরোধ জানান।
মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রীর বরাবর একটি স্মারক লিপি প্রদান করেন।