মেইন ম্যেনু

সাতক্ষীরায় সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়নকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে বর্তমান চেয়ারম্যান আবু হেনা সাকিলসহ ১০ জন আহত হয়েছেন।

শনিবার সকাল ৯টায় শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন বর্তমান চেয়ারম্যান আবু হেনা মো. সাকিলুর রহমান, তার ছেলে সৌরভ রায়হান (২২), সিরাজুল ইসলাম (৫২), শামীম হোসেন (৩৫) ও রবিউল ইসলাম (৩৬)। প্রতিপক্ষের আহতরা হলেন ইয়াছিন (২৬), মুকুল (৪২), সবুজ (২৩), সাইফুল (৪২) ও রাশেদ (২৮)।

চেয়ারম্যান আবু হেনা সাকিল জানান, তিনি সকালে মহিষকুড় মুক্তিযোদ্ধা অফিসে বসে তার সমর্থকদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের নেতৃত্বে তার বাহিনী রামদা চাপাতি জি আই পাইপ নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

তিনি বলেন, শ্রীউলা ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় নুর মোহাম্মাদ গ্রুপের লোকজন তার ওপর ক্ষিপ্ত ছিল। হামলায় তিনিসহ ৫ জন মারাত্মক আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে শ্রীউলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ জানান, তৃণমূলের ভোটে তিনি নৌকা প্রতীক পেয়েছিলেন। জেলা থেকেও তার নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। কিন্তু কেন্দ্র থেকে বিপুল অর্থের বিনিময়ে সাকিল মনোনয়ন নিয়ে আসে। শনিবার সকালে তিনি স্থানীয় মাড়িয়ালা বাজারে হেঁটে যাওয়ার সময় চেয়ারম্যান আবু হেনা সাকিল তাকে লক্ষ্য করে গালমন্দ করে। এক পর্যায়ে তাকে মারধরও করে। এসময় তার সমর্থকরা ছুটে আসলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে তার পক্ষেরও ৭/৮ জন আহত হয়েছে বলে তিনি দাবি করেন। তাদের সাতক্ষীরা সদর ও আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।