মেইন ম্যেনু

সাতক্ষীরা জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ডিজিটাল হাজিরা এবং পরিচয়পত্র প্রদান

সাতক্ষীরা জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ডিজিটাল হাজিরা পদ্ধতি নিশ্চিতকরণের লক্ষ্যে পরিচয়পত্র প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ডিজিটাল হাজিরা ও পরিচয়পত্র প্রদান করেন জেলা প্রশাসক নাজমুল আহসান।

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসিন আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লস্কার তাজুল ইসলাম, সহকারী কমিশনার- বিষ্ণপদ পাল, রবিউল হাসান প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক নাজমুল আহসান বলেন, ‘স্বচ্ছতা ও জবাব দিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে সকল কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে এ ডিজিটাল হাজিরার পরিচয়পত্র প্রদান করা হলো। এটি শুধু হাজিরার ক্ষেত্রে নয়, এটি প্রত্যেক কর্মকর্তার পরিচয় বহন করবে। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশে জনগণের দৌড় গোড়ায় সেবা পৌছে দিতে আগামী দিনে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় থেকে বিভিন্ন আবেদন ফরম বিনামূল্যে প্রদান করা হবে এবং সংশ্লিষ্ট পুরণকৃত নমুনা ফরম অনুযায়ী তারা পূরণ করতে পারবে।’

এসময় উপস্থিত ছিলেন সুবর্ণা রানী সাহা, মোশারেফ হোসেন, বিবি খাদিজা, সানজিদা বেগম, এস.এম মাজহারুল ইসলাম, সাদিয়া আফরিন, ফয়জুন্নেছা আক্তার, আবু সাঈদ, দৈনিক কাফেলার স্টাফ রিপোর্টার আব্দুর রহমানসহ জেলা প্রশাসকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।