মেইন ম্যেনু

সাতক্ষীরা সরকারি কলেজে ইফতার মাহফিল

আব্দুর রহমান, সাতক্ষীরা : সাতক্ষীরা সরকারি কলেজে ব্যবস্থাপনা বিভাগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সাতক্ষীরা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ (২০১১-২০১২ শিক্ষাবর্ষ) বর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক আবুল কালাম আজাদ, অধ্যাপক আবুল হোসেন, আবুল হাশেম, কাজী আসাদুল ইসলাম, বলয় চন্দ্র ঘোষ, সন্দীপ দাশ, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোস্তাজুর রহমান প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক তানজির আহমেদ, আব্দুর রহমান, আসাদুজ্জামান মধু, আসাদুল ইসলাম, সাকিবুজ্জামান, ব্যবস্থাপনা বিভাগের ইফতার ও দোয়া মাহফিল আয়োজক কমিটির আহবায়ক মোঃ আব্দুর রহিম, নাঈমুল ইসলাম খান, শামসুন্নাহার মুন্নি, বাহলুল করিম, মেহেদী হাসান, নাহিদ হাসান, মফিজুল ইসলাম, মনিরুল ইসলামসহ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীবৃন্দ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সরকারি কলেজ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হামিদ আজাদী।