মেইন ম্যেনু

সাত দফা দাবী বাস্তবায়নে ঝিনাইদহে বিসিএস শিক্ষকদের মানববন্ধন

ঝিনাইদহে বেতন ও চাকুরী কমিশনের প্রস্তাবিত পদ আপগ্রেড, সিলেকশন গ্রেড ও টাইম স্কেল বহাল, পদোন্নতি বৈষম্য নিরসন সহ বিভিন্ন দাবিতে দেশব্যাপী কর্মসুচির অংশ হিসাবে বিসিএস শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বিসিএস সাধারন শিক্ষা সমিতি সরকারী কেসি কলেজ শাখা এ মানববন্ধনের আয়োজন করে। এ উপলক্ষে রোববার সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত স্থানীয় সরকারী কেসি কলেজ ক্যাম্পাসে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিসিএস সাধারন শিক্ষা সমিতির কেসি কলেজ ইউনিটের সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সংগঠনের খুলনা বিভাগীয় সহ-সভাপতি ও ঝিনাইদহ সরকারী কেসি কলেজের অধ্যাপক মহব্বত হোসেন, সহযোগী অধ্যাপক ইউনুস আলী সহ জেলার বিভ্ন্নি সরকারী কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বেতন ও চাকুরী কমিশনের প্রস্তাবিত পদ আপগ্রেড, সিলেকশন গ্রেড ও টাইম স্কেল বহাল, পদোন্নতি বৈষম্য নিরসনের দাবি জানান। পাশাপাশি নায়েমের ১৪২ তম প্রশিক্ষনার্থীদের উপর সন্ত্রাসী হামলার পক্ষপাত মুলক তদন্ত বাতিল সহ সারা দেশে পাবলিক পরীক্ষায় শিক্ষকদের নিরাপত্তার দাবি জানান। এসব দাবি মানা না হলে পরবর্তিতে আরো কঠোর কর্মসুচি ঘোষণা করা হবে বলেও তারা হুশিয়ারী দেন।