মেইন ম্যেনু

সানির নগ্ন ছবি সরকারি ওয়েবসাইটে !

সরকারি ওয়েবসাইটে ভেসে উঠল বলিউডের অভিনেত্রী সানি লিওনের নগ্ন ছবি। এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়তে হয় ভারতের হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনকে। সোমবার বাঘা বাঘা টেকনিক্যাল এক্সপার্টরা ছবিটি কোনওক্রমে সরাতে পারলেও ওয়েবসাইটের মূল পাতায় ফের ভেসে ওঠে নানা লিঙ্ক পেজ।

সানির মোহময়ী ছবিটি প্রথম দেখা যায় গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফসাইট রিয়েল টাইম মনিটরিং সিস্টেমে। গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইটটি খুলতেই যে এমন একটা ঘটনা ঘটবে তা কেউই আশা করেননি।

অপ্রত্যাশিতভাবে পৌরসভার ওয়েবসাইটে এ রকম একটা ছবি দেখে বিপাকে পড়ে যান কর্মচারীরা। সঙ্গে সঙ্গে প্রযুক্তি বিভাগ ছবিটি সরানোর কাজ শুরু করে দেয়। কিন্তু ছবিটি সরা তো দূর, হিতে বিপরীত হয়ে যায়। আরও অন্যান্য লিঙ্কে ছড়িয়ে যায় ছবিটি। সেন্টার ফর গুড গভর্ন্যান্স ওয়েবসাইটটি দেখাশোনা করে। তাদেরও বিষয়টি জানানো হয়। সানি লিওনের নগ্ন ছবি কীভাবে মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইটের মেন পেজে আসতে পারে, তা নিয়ে সেন্টার ফর গুড গভর্ন্যান্সকেই পুরোপুরিভাবে দায়ী করছে তারা।

জানা গেছে, সিজিজি এখনও পর্যন্ত এই বিষয়ে কিছুই জানাতে পারেনি। এমনকি পুলিশের কাছেও এই বিষয়ে কোনও অভিযোগ জানানো হয়নি। সইফাবাদ থানার অন্তর্গত পৌরসভাটি। পুলিশ জানিয়েছে, তাদের কাছে অভিযোগ না এলে তারা কোনওভাবেই কোনও পদক্ষেপ নিতে পারবে না। তবে এই বিষয়টি কীভাবে ঘটল কিংবা এবার কী করা যেতে পারে সেই ব্যাপারে নগর উন্নয়ন মন্ত্রী কেটি রামা রাওয়ের সঙ্গে কথা হয়েছে সইফাবাদ থানার পুলিশের।