মেইন ম্যেনু

সানি, আপনার অতীত নিয়ে আমার কোনো আপত্তি নেই: আমির খান

না। এটা কোনো গুজবে খবর নয়! সত্যি সত্যিই ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওনের সাথে অভিনয়ে নিজ থেকেই আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। গতকাল নিজের ফেসবুকে তিনি সানি লিওনের সাথে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করেন। আর এমন খবরে সরগরম পুরো বলিউড পাড়া।

জানা গেছে, শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সানি লিওন অভিনীত মিলাপ জাবেরির সেক্স কমেডি ছবি ‘মাস্তিজাদে’। আর এই ছবির প্রমোশন নিয়ে তিনি এখন ছুটছেন এদিক সেদিক। এরই ধারবাহিকতায় সম্প্রতি সানি লিওন গিয়েছিলেন সিএনএন এবং আইবিএন চ্যানেলে। যেখানে উপস্থাক হিসেবে ছিলেন ভূপেন্দ্র ছোবে নামের এক টিভি অ্যাঙ্কর। প্রমোশনাল টিভি ইন্টারভিউতে সানিকে তার অতীত মানে ‘পর্নো ছবি’তে কাজ করা নিয়ে হেয় করে প্রশ্ন করেন ওই অ্যাঙ্কর। যেসব কুৎসিত প্রশ্ন করা হয় সেগুলোকে টিভি অ্যাঙ্করের প্রতি রুচিহীনতার প্রশ্ন বলে উল্লেখ করেন অনেকে। কিন্তু সানি লিওন সেই প্রশ্নগুলো খুব ভালোভাবে মোকাবেলা করেছেন। আর এইজন্য তার পাশে পেয়েছেন বলিউড তারকাদের। এমনকি সানিকে করা কিছু প্রশ্ন ছিল এমন, আপনি আমির খানের সাথে অভনয়ে আগ্রহী, কিন্তু আমির খান কি আপনার সাথে অভিনয় করতে চাইবে?

সাক্ষাৎকারটি প্রকাশের পর বেশ সমালোচনায় পড়ে ওই টিভি অ্যাঙ্কর। আর অন্যদিকে সানি লিওন পেয়ে যান বলিউডের সহমর্মিদের। শুধু ঋষি কাপুর, আনুশকা শর্মা কিংবা দীপিকা পাডুকোনের বাহবা-ই তিনি পাননি। বরং বলিউডের সুপারস্টার অভিনেতা আমির খানও সহমর্মিতা জানিয়েছেন সানি লিওনকে।

সানি লিওনকে উদ্দেশ করে আমির খানের টুইট:

I think Sunny conductd herself wid a lot of grace & dignity.I wish I cud hav said the same abt the interviewer (1/2) https://t.co/TDDHOlbOUL

— Aamir Khan (@aamir_khan) January 20, 2016

আমির খান ফেসবুকে সানি লিওনের ব্যাপক প্রশংসা করেন। বলেন সেই সাক্ষাৎকারে সানি নাকি নিজেকে সুন্দরভাবে মেলে ধরেছেন। আর সেই সাক্ষাৎকার গ্রহীতার ব্যাপক সমালোচনা করেন আমির।
সানির অতীত নিয়ে মোটেও মাথা ঘামান না আমির খান:

Sunny,I wil b happy 2 wrk wid u.I hav absolutely no problems wid ur “past”, as the interviewer puts it.Stay https://t.co/jX4V3wULJ8.a.2/2

— Aamir Khan (@aamir_khan) January 20, 2016

সানির অতীত নিয়ে আমির খানের কোনো মাথা ব্যথা নেই জানিয়ে টুইটে তিনি বলেন, সানি। আপনার সঙ্গে ভবিষ্যতে কাজ করতে পারলে আমি আনন্দিতই হব। আর আপনার অতীত নিয়ে আমার কোনো আপত্তিই নেই আসলে।

উল্লেখ্য, ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর পঞ্চম আসরে অংশ নিতে ভারতে পা রাখেন ইন্দো-কানাডিয়ান বংশদ্ভূত অভিনেত্রী সানি লিওন। এরপর জিসম-২ ছবির মধ্য দিয়ে অভিনয়ে নামেন তিনি। বেশকিছু বলিউডের ছবিতে অভিনয়ও করেন। তার অভিনীত গেল বছরে মুক্তি পেয়েছে দুটি ছবি। একটি কুচ কুচ লোচা হ্যায়, এবং অন্যটি বাণিজ্য সফল ছবি এক পেহলি লীলা।