মেইন ম্যেনু

সানি লিওনের ক্রিকেট প্রীতি…

খেলাধুলা আমার ভালো লাগে। আমি ফুটবলকে ভালোবাসি বটে, কিন্তু ক্রিকেটের প্রতি অন্যরকম একটা ভালো লাগা কাজ করে আামার। আমি ক্রিকেট দেখতে ভালোও বাসি! এভাবেই ক্রিকেটের প্রতি নিজের প্যাশন নিয়ে বলছিলেন ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন।

চেন্নাইয়ে বক্স ক্রিকেট লীগের একটি ইভেন্টে হাজির হয়েছিলেন তিনি। এই লীগে খেলছে তার মালিকানাধীন দল ‘চেন্নাই সগার্স’। ক্রিকেট নিয়ে নিজের প্যাশনের কথা বললেও কখনো ক্রিকেট খেলেছেন কিনা এমন প্রশ্নের উত্তরে সানি বলেন, আমি যখন সেই ছোট্টটি তখন ফুটবল খেলতাম। এমনকি আমি পিং-পং টিমের একজন তালিকাভুক্ত খেলোয়ারও ছিলাম সেসময়। ছেলেবেলায় ক্রিকেট না খেললেও ভলিবল, বাস্কেটবলসহ বেশকিছু জনপ্রিয় খেলায় স্বানন্দ্যে অংশ নিয়েছি।

নিজের টিম নিয়ে সানি লিওন আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি চেন্নাই সগার্সকে ভালো দল হিসেবে দেখতে চাই। আশা করি বেশকিছু ম্যাচ জিতবো আমরা। আমি প্রতিটি খেলায় উপস্থিত থেকে খেলোয়ারদেরকে মানসিকভাবে চাঙ্গা রাখবো।

প্রসঙ্গত, ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সিজন পাঁচের মধ্য দিয়ে বলিউডে জায়গা করে নেন ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন। এরপর জিসম-২ দিয়ে অভিনয়ে পা রাখলেও এখন পর্যন্ত একমাত্র ব্যবসাসফল ছবির তালিকায় নাম আছে ‘এক পেহলি লীলা’র। তার অভিনীত সর্বশেষ ছবি ‘মাস্তিজাদে’ মুক্তি পায় গেল মাসের শেষ সপ্তাহে। বক্স অফিসে যা খুব একটা সাফল্য বয়ে আনতে পারেনি।