মেইন ম্যেনু

সানি লিওনের মতে বলিউডের ‘হটেস্ট নায়ক’ কে জানেন?

বিতর্কিত একটি দুনিয়া থেকে বলিউডের মাটিতে এসে দাঁড়িয়ে ছিলেন তিনি। মনে অনেক ভয় আর উৎকণ্ঠা নিয়ে। যদি বলিউডের শ্রোতের সাথে তাল মিলিয়ে চলতে না পারেন তাহলে একুল ওকুল দুই হারাবেন। সব সময় তার ভেতর একটা ভয়ই কাজ করতো বলে সম্প্রতি জানিয়েছেন এই নায়িকা। তাবে যাই হোক সে কাথা এখন অনেক পুরোন। এখন তিনি বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের একজন।

ভক্ত-অনুরাগীর কাছে সানি লিওন বলিউড পাড়ার সবচেয়ে ‘হটেস্ট নায়িকা।’ কিন্তু তার মতে বলিউডের ‘হটেস্ট নায়ক’ কে জানেন? অনেকেই হয়তো এমন প্রশ্নের জন্য প্রস্তুত ছিলেন না? আর থাকলেও হয়তো আপনার পক্ষে সেই উত্তর দেয়া মুশকিল হয়ে যাবে। তবে একবার চেষ্টা করে দেখতে পারেন। যাই হোক, জেনে নেয়া যাক সানির পছন্দের সেই নায়কের নাম।

সানির কাছে তার পছন্দের নায়কের নাম জানতে চাওয়া হলে দু’জনকে বেছে নেন তিনি। প্রথমেই স্বতঃস্ফূর্ত ভাবে রণবীর সিংহের নাম বলেন নায়িকা। তার মতে, রণবীর এই মুহূর্তে বলিউডের হেভিওয়েট পার্সোনালিটির একজন নায়ক। আর মানুষ হিসেবেই তিনি নাকি বেশ ভাল।

ঠিক আছে তা না হয় মানলাম কিন্তু দ্বিতীয় জন কে? এ প্রশ্নের জবাবে সানি যে নামটি বললেন শুনলে আপনিও অবাক হবেন।

সানির মতে বলিউড ইন্ডাস্ট্রির দ্বিতীয় ‘হট’ পুরুষ হলেন আমির খান। তার কথায়, ‘আমির খানকে দেখতে তো খুব সুন্দর। তার চেহারার মধ্যে একটা আলাদা আকর্ষণ রয়েছে।’

নিন্দুকেরা যদিও বলছেন, সম্প্রতি মিডিয়ায় এক বিতর্কিত সাক্ষাত্কারের পর সানির পাশে দাঁড়িয়েছেন আমির। সানি ও তার স্বামী ড্যানিয়েলকে নিয়ে লাঞ্চও করেছেন আমিরের সাথে। তাই বলিউড পাড়ার পায়ের তলায় মাটি আরো শক্ত করতেই আমির খানের দরজার কড়া নাড়তে গিয়েছিলেন এই নায়িকা। সে কারণেই রণবীরের পরে হলেও আমিরকে বেছে নিয়েছেন তিনি।