মেইন ম্যেনু

সাপের সঙ্গে খানা, অতপর…

হুমকি বা ভয় দেখানোর অনেক ধরনের অভিজ্ঞতাই হয় মানুষের। কিন্তু ভয় দেখাতে আস্ত একটা অজগর সাপ ছেড়ে দিল কেউ…। এমনই এক অবিশ্বাস্য ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের কাছে একটি জাপানি রেস্তোরাঁয়। কলকাতার সংবাদমাধ্যম এবিপি আনন্দ এক প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে।

প্রতিবেদন থেকে জানা গেছে, হিরোশি মোতোহাসি (৪৬) নামে এক জাপানি ব্যক্তি শহরের একটি নামী রেস্তোরাঁয় এক অতিথিকে নিয়ে এসেছিলেন। টেবিলে ২০০ ডলারের নামকরা জাপানি খাবারও খেতে বসেছিলেন তারা। তবে মোতোহাসির উল্টো দিকে যে বসেছিল, সে মনুষ্য প্রজাতির নয়, ছোটখাটো একটি সাপ। আর সেই সাপকে দেখেই আতঙ্কিত হয়ে পড়েন রেস্তোরাঁয় উপস্থিত মানুষজন। কর্মীরা বিষয়টি নিয়ে মোতোহাসিকে বললে তিনিও তর্ক জুড়ে দেন। রেগেমেগে সেখান থেকে বেরিয়েই যান তিনি।

বিষয়টি কিন্তু সেখানেই মিটে যায়নি। খানিকক্ষণ পর এক বিশাল অজগর সাপ নিয়ে রেস্তোরাঁর ভিতরে ঢুকে হুমকি দিতে থাকেন তিনি। দৈর্ঘ্যে সেটি প্রায় ১০ থেকে ১৩ ফুট। হুলুস্থুল পড়ে যায় রেস্তোরাঁর ভিতর। এরপরই পুলিশে খবর দেওয়া হলে। তারাই এসে সাপটিকে বের করে।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কেউ আহত হননি। অভিযুক্ত মোতোহাসিকে গুরুতর অপরাধ এবং অপরাধমূলক হুমকির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। পরে অবশ্য ৫০,০০০ ডলারে জামিন হয়ে যায় তার।



« (পূর্বের সংবাদ)