মেইন ম্যেনু

সাবধান! জায়নামাজ কেনার সময় এই জিনিস গুলি লক্ষ্য রাখুন

জায়নামাজ কিনার সময়, এক কালারের জায়নামাজ কিনুন। ভালো করে চেক করে কিনুন। অনেক ধরনের সাইন আছে( শায়তান, বানর, মানুষ এর মুখ, প্রানীর প্রতিক)।

কিছুদিন আগে এক ভাইয়ের ফেসবুক স্ট্যাটাসে দেখেছিলাম, জায়নামাজে তার স্ত্রী ক্রুশ টাইপ একটা সাইন খেয়াল করেছেন। সেখানে আরও কিছু জায়নামাজের পিক ছিল যেখানে ভালো করে খেয়াল করলে বিভিন্ন রকম অদ্ভুদ আকৃতি দেখা যাবে।

তারপর আমি আমাদের বাসার জায়নামাজগুলো ভালো করে চেক করি। কিন্তু তেমন কিছু খুজে পাইনাই। তারাবির নামাজ পড়তে গিয়ে আমার পাশের জায়নামাজে দেখলাম পা রাখার জায়গায় অদ্ভুদ একটা শিল্পকর্ম যা ভালো করে খেয়াল করলে মনে হবে একটা বানর টাইপের মূর্তি। নাউযুবিল্লাহ…আমি যখন আন্টিকে দেখালাম তারপর থেকে আন্টি ওই জায়নামাজ আর ইউজ করেনা।

FB_IMG_1467227913331

আবার ওইদিন চ্যানেল আইতে কাফেলার একটা এপিসোডে দেখেছিলাম যে প্যালেস্টাইনে ইহুদীদের বাসার উপর আট মাথাওয়ালা স্টার থাকে যা দেখে বুঝা যায় এএইটা একটা ইহুদীর বাসা।

আমার জায়নামাজটাও স্টার দিয়ে ডিজাইন করা কিন্তু বিষয় হচ্ছে প্রতিটা স্টারের আটটা মাথা এবং ভালো মত খেয়াল করলে বুঝা যাবে স্টার গুলো দিয়ে ক্রুশ বানানো হয়েছে। আটটা স্টার নিয়ে আরেকটা স্টার হয়েছে।

ইয়া আল্লাহ, কি গভীর ষড়যন্ত্র। আমাদের কিভাবে বোকা বানানো হচ্ছে… আল্লাহ মাফ করুক।

এই জায়নামাজ প্রস্তুতকারক কোম্পানীগুলোর মালিক আসলে কারা!!!!

আমাদের উচিত কোনরকম ডিজাইন ছাড়া এক কালারের জায়নামাজ কেনা এবং এই বিষয়ে সচেতন হওয়া।

-ফেসবুক থেকে নেওয়া