মেইন ম্যেনু

সাব্বির রহমানকে ‘শোকজ’, শাস্তিও হতে পারে

বুধবার সকালে বগুড়ায় ম্যাচ। মঙ্গলবার হাই পারফরম্যান্স ইউনিটের সঙ্গে বগুড়ায় রওনা দিয়েছিলেন সাব্বির রহমান রুম্মান। মঙ্গলবার সন্ধ্যার মধ্যেই বগুড়ায় পৌঁছে যান। কিন্তু এরপর আবার ঢাকার পথে রওনা হন। কারণটা তখনও ছিল অজানা!

সাব্বির কেন আবার ঢাকায় ফিরছেন, তা কারোরই জানা ছিল না। তবে বেশিক্ষণ কথা পেটে রাখতে পারেননি সাব্বির! বুধবার দিবাগত রাত তিনটায় সাব্বিরকে পাওয়া গেল ঢাকার মিরপুরের ইনডোর স্টেডিয়ামে।

গত ৮ ও ৯ জুন মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে সেলিব্রেটি ক্রিকেট টুর্নামেন্ট। ওই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে অংশ নিতেই বগুড়া থেকে ঢাকায় আসেন সাব্বির। জাতীয় দলের এই ক্রিকেটার খেলেন সিম্ফনি অরেঞ্জ রকার্সের হয়ে।

রাত ৩টায় শুরু হওয়া ৬ ওভারের ম্যাচ শেষ হয় ভোর ৪টায়। পরে আবার বগুড়া ফিরে যান সাব্বির। জাতীয় দলের চুক্তিভুক্ত ক্রিকেটার হয়ে অনুমতি না নিয়ে খেলার জন্য সাব্বিরের কাছে ব্যাখ্যা চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এজন্য একটি চিঠিও পাঠানো হয়েছে তাকে।

বিষয়টি নিয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান নাঈমুর রহমান দূর্জয় ‘ইএসপিএনক্রিকইনফো’কে বলেন, ‘ঘটনা সম্পর্কে জেনেছি। ওর কাছে ব্যাখ্যা জানতে চাওয়া হয়েছে। ও জাতীয় দলের ওয়ানডে ক্রিকেটার, একই সাথে হাই পারফরম্যান্স দলের সদস্যও। ওর কিছু করার আগে বিসিবির অনুমতি নেওয়া উচিত ছিল।’

এদিকে নিয়ম ভাঙার অভিযোগে শাস্তির মুখেও পড়তে হতে পারে ডানহাতি এই ব্যাটসম্যানকে। তবে ভারতের বিপক্ষে সিরিজ চলাকালীন সময়ে শাস্তি হবে নাকি পড়ে, তা এখনো নিশ্চিত নয়।



« (পূর্বের সংবাদ)