মেইন ম্যেনু

সাভারের আশুলিয়ায় ভ্যান চালককে পেটালো ট্রাফিক পুলিশ

আশুলিয়ার বাইপাইল স্ট্যান্ডে দায়িত্বরত দুই ট্রাফিক পুলিশকে চাঁদা দিতে অপারগতায় নিরীহ ভ্যান চালককে আজ রোববার সকালে বেধরক মারধর করে গুরুতর আহত করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ রোববার সকাল পৌনে নয়টার দিকে বলিভদ্র বাজার থেকে একটি আমের ঝুড়ি বোঝাই করে বাইপাইল আড়তে যাওয়ার সময় রুপসা হোটেলের সামনে ট্রাফিক পুলিশ লতিফ ও মালেক তাকে আটক করে ১০ টাকা চাঁদা দাবী করে।

এ সময় ভ্যান চালক আতব আলী ওরফে জিরনী (৪০) চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে তাৎক্ষণিক ওই দুই ট্রাফিক পুলিশের হাত থাকা লাঠি দিয়ে বেধরক মারধর করে গুরুতর আহত করে।

মারধরের আঘাতে সাথে সাথে ভ্যান চালক মাটিতে লুটিয়ে পরে। গুরুতর আহত অবস্থায় ওই ভ্যান চালককে স্থানীয় কয়েকজন জনতা ও তার সহকর্মীরা উদ্ধার করে বলিভদ্র বাজার এলাকার দীপ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপরে ভ্যান চালক তোফাজ্জল, আইয়ুব, তফিজ জানান , আমরা আহত আতব আলীকে উদ্ধার করে ভ্যানে তুলতে গেলে আমাদেরকেও লাঠি দিয়ে আঘাত করেছে ওই ২ ট্রাফিক পুলিশ। এ ঘটনায় বাইপাইল স্ট্যান্ডের অবস্থানরত জনতা পুলিশের উপর ক্ষিপ্ত হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা ট্রাফিক পুলিশের (সাভার) ইন্সপেক্টর ফরহাদ আওয়ার নিউজ কে জানান, দায়িত্বরত দুই ট্রাফিক পুলিশ কর্তৃক একজন নিরীহ ভ্যান চালককে মারধরের ঘটনা ঘটেছে। তবে এঘটনায় যে ট্রাফিক পুলিশ জড়িত ছিলো তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।