মেইন ম্যেনু

সাভারের তুরাগনদীতে গোসলকরতে নেমে ২ ব্যবসায়ী নিখোঁজ

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের বিরুলিয়ায় ট্রলারে পিকনিকে গিয়ে তুরাগ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রয়েছে দুই ব্যবসায়ী। এঘটনায় টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দল প্রায় চার ঘন্টা তল্লাশী চালিয়ে তাদের খুঁজে না পেলেও উদ্ধার কাজ স্থগিত ঘোষনা করেছে।

প্রত্যক্ষদর্শী হাসেম জানায় মঙ্গলবার দুপুরে গাজীপুরের কাশিমপুর থেকে ট্রলারে করে তুরাগ নদীতে পিকনিক করতে আসে একদল যুবক। এসময় মিরপুর ও সাভারের সীমানায় তুরাগ নদীর মাঝে ছোট্ট একটি দ্বীপে ট্রলার ভিড়িয়ে গোসল করতে নামে তারা।

এসময় নদীর প্রচন্ড স্রোতে পানিতে ভেসে যায় নিজাম(২৮)ও মিনহাজ(১৮)নামে দুই যুবক। টঙ্গী ফায়ার সার্ভিসকে খবর দিলে বিকেল তিনটায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় চার ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে তাদের উদ্ধার করতে ব্যর্থ হয়।

সন্ধ্যা সাতটার দিকে স্থানীয় কাউন্সিলরের সাথে কথা বলে উদ্ধার কাজের সমাপ্তি ঘোষনা করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

নিখেঁজ দুই যুবকের মধ্যে নিজাম খান কাশিমপুর এলাকার মুদিদোকানী ও মিনহাজ ডেকোরেটরের ব্যবসা করতো বলে জানিয়েছে তাদের স্বজনরা।

পানিতে ডুবে যাওয়া নিজাম সাঁতার জানতো না বলে জানিয়েছে তার বাবা ওয়ালিউল্লাহ খান।

ফায়ার সার্ভিসের টিমলিডার হাবিব উল্লাহ বলেন যেহেতু নদীতে প্রচন্ড স্রোত সেহেতু তাদের দুজনের বেচে থাকা অনিশ্চত।ডুবুরি দল প্রায় নদীর তিন কিলোমিটার এলাকায় উদ্ধার ততপরতা চালায় বলে জানান তিনি।