মেইন ম্যেনু

সাভারের বলিয়ারপুরে দিন দুপুরে গুলি করে ১২ লাখ টাকা ছিনতাই

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: সাভারে শওকত আলী (৫০ ) নামের  এক পোশাক কারখানার পরিচালককে প্রকাশ্যে গুলি করে নগদ ১২ লাখ বায়ান্ন হাজার ৫শ’ পঞ্চাশ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দূর্বৃত্তরা।

আজ দুপুর তিন টার ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর বাসষ্ট্যান্ডে এঘটনা ঘটে। আহত  কর্মকর্তা শওকত আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গার্মেন্টস কর্তৃপক্ষ জানায় দুপুরে সাভারের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় হ্যাভেন ফাশন লিমিটেডের শ্রমিকদের বেতনের টাকা তোলার জন্য রাজধানীর মিরপুরে  এ ইসলামী ব্যাংকে যান কারখানার পরিচালক শওকত আলী।  সেখান থেকে নগদ ২৭ লাখ টাকা তুলে দুটি ব্যাগে করে প্রাইভেট কারে হেমায়েতপুরের উদ্দেশ্যে দেন। এসময় সাভারের বলিয়ারপুরে পৌছলে তার প্রাইভেট কারটিকে কয়েকটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার দিয়ে ব্যারিকেড দিয়ে প্রকাশ্যে পায়ে গুলি করে নগদ ১২ লাখ বায়ান্ন হাজার ৫শ’ পঞ্চাশ টাকা ছিনিয়ে নিয়ে  যায় দূর্বৃত্তরা।

এসময় দূর্বৃত্তরা কয়েক রাইন্ড ফাঁকাগুলি ছুড়ে আতংক ছড়িয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। দিনে দুপুরে প্রকাশ্যে গুলি করে টাকা ছিনিয়ে নেওয়ায় বলিয়ারপুর এলাকার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত ছিনিয়ে নেওয়া টাকা ও এর সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।