মেইন ম্যেনু

সাভারের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ নির্মাণ শ্রমিকের মৃত্যু

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আমিন বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকালে সাভারের আমিবাজারের আব্দুল আলী মার্কেটে এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এঘটনায় ওই এলাকায় পল্লীবিদ্যুৎতের কর্মচারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

স্থানীয়রা জানায় সকালে আব্দুল আলী মার্কেটের নিচ তলা থেকে তিন তলার ছাদের উপরে রশিদ ডেন্টাল সার্জারির সাইনবোর্ড নিয়ে লাগানোর চেষ্টা করেন পাঁচ জন শ্রমিক। এসময় ওই মার্কেটের সাথে ঘেষে যাওয়া পল্লীবিদ্যুৎতের মেইন লাইনে জড়িয়ে পড়েন পাঁচ শ্রমিক। এসময় ঘটনা স্থলেই তিন শ্রমিক নিহত হয়। আহত হয় আরও দুজন । স্থানীয়রা আহতদের মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। পরে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এদিকে পল্লীবিদ্যুৎ এর গাফিলতির কারনে এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করেছে স্থানীয়রা। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

রশিদ ডেন্টাল সার্জাজির মালিক ডা. মামুনুর রশীদ ।

নিহত তিন শ্রমিকের পরিচয় পাওয়া গেছে একজনের নাম ছায়েদুল (৩০)বাড়ি ময়মনসিংহ জেলা ও নাম শাহা-আলম (২৫) বাড়ি গাইবান্ধা জেলায় অপর একজন গেলু(২৮)বাড়ি নওগাঁ জেলায় বলে প্রাথমিক ভাবে জানাগেছে।

বিদ্যুৎপৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।