মেইন ম্যেনু

সাভারে গ্যাসের পাইপ থেকে অগ্নিকান্ডে নিহত ২ আহত ৫

নিজস্ব প্রতিবেদক: সাভারে অগ্নিদগ্ধ হয়ে স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়ে আহত হয়েছে অন্তত ৫জন। নিহতরা হলো রওশন আলী এবং তার স্ত্রী খায়রুন্নেছা।

শনিবার ভোররাতে সাভার পৌর এলাকার ভাগলপুর-তারাপুর মহল্লায় গ্যাসের পাইপ থেকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শ্ন করে।

স্থানীয়রা জানায়, ভোররাত সাড়ে ৪টার দিকে হঠাৎ ভাগলপুর-তারাপুর মহল্লার তাজুল মিয়ার বাড়ীর একটি ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মূহূর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। এসময় ওই ঘরে থাকা রওশন আলী এবং তার স্ত্রী খায়রুন্নেছা আগুনে ভস্মিভূত হয়ে মারা যায়। আগুনে দগ্ধ হয়ে আহত হয় অন্তত ৫জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আহতদেরকে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, তাজুল ইসলামের বাড়ীর পাশ্ববর্তী একটি ভবনের নির্মানকাজের জন্য পাইলিং করার সময় মাটির নিচ দিয়ে যাওয়া গ্যাস পাইপ লাইনের ফাটল থেকেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে প্রেরণ করে।

রওশন আলী ও তার স্ত্রী খায়রুন্নেছা সম্প্রতি তাদের আত্মীয় তাজুল ইসলামের বাড়ী সাভার পৌর এলাকার ভাগলপুর-তারাপুর মহল্লায় বেড়াতে আসে।

এ ঘটনায় ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।