মেইন ম্যেনু

সাভারে পৃথক দুটি স্থান থেকে ২ নারীর লাশ উদ্ধার

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : যৌতুকের টাকা না পেয়ে সাভারে নাসিমা বেগম নামের (২৫) এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষণ্ড স্বামী।

আজ ভোর রাতে সাভারের আমিনবাজার বসুধা বস্তিতে জনৈক মাছুর উদ্দিনের বাড়িতে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। এঘটনার পর থেকে পুলিশি গ্রেপ্তারের ভয়ে পালিয়েছে তার স্বামী।

নিহত গৃহবধু নাসিমার চাচী ফুলবানু জানান গত কয়েকদিন ধরে নাসিমার কাছে তার বাবার বাড়িতে থেকে পঞ্চাশ হাজার টাকা যৌতুক হিসেবে আনার জন্য চাপ দিচ্ছিলেন তার স্বামী ইকবাল মিয়া। এসময় বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে অস্বীকার জানালে আজ ভোর রাতে নাসিমাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় তার স্বামী। পরে সকালে প্রতিবেশীরা তার লাশ ঘরের ভিতর চৌকির উপরে পড়ে থাকতে দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই গৃহবধু ভাড়া বাড়ির পাশে স্বামীর সাথে কাঁচা বাজারের দোকান করতো।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন নিহত ওই গৃহবধুর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামীকে আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

নিহত গৃহবধু রাজবাড়ি জেলার সদরথানার মক্কলেল আলী মন্ডলের মেয়ে। এই দম্পতির দুটি সন্তান রয়েছে।

অন্যদিকে সাভারে জোনাকী বেগম (২৪) নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সকালে সাভার পৌরএলাকার ছায়াবিথির জনৈক বাবুল মিয়ার বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় সকালে নিজ ভাড়া বাড়িতে গৃহবধু জোনাকীর লাশ ঘরে পড়ে থাকতে দেখতে পায় প্রতিবেশীরা । পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌছে ওই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই গৃহবধুর স্বামীর নাম আল আমিন। বাড়ি চাঁদপুর জেলায় বলে জানিয়েছে পুলিশ।

পৃথক দুটি ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।