মেইন ম্যেনু

সাভারে পৃথক স্থান থেকে ৪ টি মরদেহ উদ্ধার

টিপু সুলতান (রবিন) : সাভারের পৃথক পৃথক স্থান থেকে এক নারীসহ চার জনের মৃতদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। মরদেহগুলো ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষনিক কারো বিস্তরিত পরিচয় পাওয়া যায়নি।

রবিবার সকালে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ী, বিরুলিয়া, ভাকুর্তা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।
সাভার মডেল থানা সূত্রে জানা যায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে সাভার হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকার রবিউল আলমের রিক্সার গ্যারেজ থেকে ওই গ্যারেজের নিরাপত্তা কর্মী হেলাল উদ্দিনের (৬০) মরদেহটি উদ্ধার করা হয়।

এছাড়া স্থানীয়দের অপর পৃথক দুটি সংবাদের ভিত্তিতে বিরুলিয়া থেকে শিরিনা (১৮) নামে এক তরুনীর এবং ভাকুর্তা শ্যাসমাসী গ্রাম থেকে অজ্ঞাত পরিচয় আরও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে, রাতে অজ্ঞাত পরিচয় কয়েক যুবক মূমুর্ষ অবস্থায় অজ্ঞাত পরিচয়ের (৫৫) এক ব্যাক্তিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে সেখানে তার মৃত্যু হয়। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষের খবরে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান মরদেহ চারটি উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া প্রতিটি মরদেহ উদ্ধারের বিষয়ে পুলিশ তদন্ত করছে বলেও জানান তিনি।