মেইন ম্যেনু

সাভারে ফের একটি নৈশ কোচে দুর্ধর্ষ ডাকাতি

টিপু সুলতান (রবিন), সাভার: সাভারে একটি নৈশ কোচে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় বাসের সকল যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে নিয়ে নিয়ে গেছে।

বাস যাত্রীরা জানায় তারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে রয়েল এক্সপ্রেস নামের ঢাকা (মেট্রো ব ১৪-৬৮-৩৩) একটি নৈশ কোচে ঢাকায় আসার জন্য রওয়ানা দেয়। পরে তাদের বনহকারী বাসটি ঢাকা আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের সামনে পৌছলে হঠাৎ করে বাসের দরজা দিয়ে অস্ত্রসহ কয়েকজন ডাকাত প্রবেশ করে।

এসময় ডাকাতরা বাসের ভিতরে সকল যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। এসময় বাসের ভিতরে এক যাত্রী সাভার মডেল থানা পুলিশকে ডাকাতি হওয়ার বিষয়টি জানালে পুলিশ সাভারের উলাইল এলাকায় বাসটি আটক করে। এসময় পুলিশ বাসের ভিতর থেকে তিন ডাকাতকে আটক করে থানায় নিয়ে যায়।

ডাকাতরা এসময় বাসের চালক আমিনুল ইসলাম,সুপার ভাইজার সোহেল ও পিন্সসহ কয়েকজনকে পিটিয়ে আহত করে বাসের একটি জানালার গ্লাস ভাঙচুর করে। পরে আহতদের উদ্ধার করে ঔষধ ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

যাত্রীরা এসময় অভিযোগ করে বলেন গত কয়েকদিন আগে সাভারের উলাইল এলাকায় দুটি নৈশ কোচে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। কিন্তু পুলিশ কোন ডাকাতদের ধরতে কোন ব্যবস্থা নেয়নি।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন বাসে ডাকাতি হয়েছে তাই আমি কি করবো।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।