মেইন ম্যেনু

সাভারে রাস্তায় গাছ ফেলে গাড়িতে ডাকাতি, আহত ৭

নিজস্ব প্রতিবেদক : সাভারে একটি ব্যস্ততম সড়কে গাছ ফেলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ধাওয়া খেয়ে এসময় ক্যাভাড ভ্যান খাদে পড়ে ও পিটুনিতে আহত হয়েছে অন্তত ৫ জন।

আজ বৃহস্পতিবার ভোর রাত তিনটার দিকে আনোয়ার জং আশুলিয়া সড়কের সাভারের কলমার ঢাল ও ছাগল উন্নয়ন খামারের সামনে এঘটনা ঘটে।

ডাকাতদের হামলার স্বীকার একটি গাড়ির চালক আলী জানায় ভোর রাত তিনটার দিকে ওই সড়কের কলমার ঢাল ও ছাগল উন্নয়ন খামারের সামনে ডেইরি ফার্মের একটি বড় কড়ই গাছ কেটে ওই সড়কে ব্যারিকেড দেয় ২০ থেকে ৩০ সদস্যের একদল ডাকাত।

এসময় ওই সড়কে চলাচলরত বেশ কয়েকটি প্রাইভেট কার ও পিক আপ ভ্যানে ধারালো অস্ত্র নিয়ে ডাকাতি করে ডাকাতরা। লুটে নেয় নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন। ডাকাতির সময় এসময় বাধা দেওয়া হলে ডাকাতরা বেশ কয়েকটি গাড়ির ৫ জনকে পিটিয়ে গুরুতর আহত করে। এদিকে ওই ডাকাতির সময় ডাকাতদের ধাওয়া খেয়ে একটি ক্যাভাড ভ্যান খাদে পড়ে অন্তত ২ জন গুরুতর আহত হয়েছে। ডাকাতরা এসময় ডেইরি ফার্মের একটি প্রাচীর ভেঙ্গে ফেলেছে। ভাঙচুর করেছে বেশ কয়েকটি গাড়ি।

এঘটনায় ওই সড়কে প্রায় তিন ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। পরে সকালে খবর পেয়ে ডেইরি ফার্ম কতৃপক্ষ গাছ গুলো সড়ক থেকে সড়িয়ে নিলে ওই সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।

এঘটনায় ওই সড়কে চলাচলরত কয়েকটি গাড়ির চালকরা জানিয়েছে ওই সড়কে প্রায়ই ডাকাতি হলে সাভার মডেল থানা পুলিশ কোন ব্যবস্থা নেয় না। ব্যবস্থা নিলে আর ডাকাতি হতো না। ডাকাতি হওয়ার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান কোন প্রকার কথা বলতে রাজি হয়নি।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।