মেইন ম্যেনু

সাভার ও আশুলিয়ায় পৃথক দূর্ঘটনায় ২ জন নিহত

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারে একটি মাদ্রাসার ছাদের উপরে বিদ্যুৎপৃষ্ট হয়ে হাফেজ আবু তালহা নামের (১৪) এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে সাভারের পূর্ব শাহীবাগ এলাকায় মারকাযুল উলুম আশ্-শরইয়্যাহ্ মাদ্রাসায় এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন।

পুলিশ জানায়, দুপুরে পূর্ব শাহীবাগের ওই মাদ্রাসার তিন তলায় ছাদে ওঠে মাদ্রাসা ছাত্র আবু তালহা। এসময় ওই মাদ্রাসার পাশে দিয়ে যাওয়া পল্লীবিদ্যুৎ এর ১১ হাজার ভোল্ডের তাড়ে জড়িয়ে পড়ে সে।

পরে তার চিৎকারে মাদ্রাসার অন্য ছাত্ররা তাকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা ওই মাদ্রাসা ছাত্রকে মৃতু ঘোষনা করেন।

পরে সাভার মডেল থানা পুলিশকে না জানিয়ে ওই ছাত্রের লাশ নিয়ে গ্রামের বাড়িতে রওয়ানা দেন মাদ্রাসার পিন্সিপাল। এদিকে ওই মাদ্রাসার ছাত্ররা অভিযোগ করে বলেছেন ওই মাদ্রাসা দিয়ে ঘেষে যাওয়া পল্লীবিদ্যুৎ লাইন থাকলেও মাদ্রাসার পিন্সিপাল জিয়া ইবনে কাসেম কোন ব্যবস্থা নেয়নি।এজন্য এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবী ছাত্রদের।

সে রাজবাড়ী জেলার কালুখালী থানার বেতবাড়ি গ্রামের মাহাবুবুল আলমের ছেলে।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন তদন্ত করে ওই মাদ্রাসা কতৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট এলাকায় ট্রাক খাদে পড়ে এক চালক নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা য়ায়নি।