মেইন ম্যেনু

সাভার থেকে ১৫’শ পিচ ফেন্সিডিল, আশুলিয়া থেকে দেশীয় পিস্তল, গুলিসহ একজন আটক

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারে একটি ফ্ল্যাট বাড়িতে অভিযান চালিয়ে ১৫’শ পিচ ফেন্সিডিল উদ্ধার করেছে র্যা ব-৪। এ সময় ঐ ফ্লাটে বসবাসরত বুয়েটের ২ ইঞ্জিনিয়ারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও জিজ্ঞাসাবাদ করারপর তাদের কোন সম্পৃক্ততা নাথাকায় তাদের ছেড়ে দেয় র্যা ব।

রবিবার গভীর রাতে সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া ইউনিয়ন আলম নগর এলাকার সুগন্ধা হাউজিং এ অভিযান চালানো হয়।
র্যা ব জানান, আজ(রবিবার)ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার নবীনগর র্যা ব-৪ এর এএসপি উনু মং এর নেতৃত্বে আলম নগর সুগন্ধা হাউজিং এর রোড নং ৮ এর বাড়ি নং ৩ এর তৃতীয় তলা ভবনে বাড়ির নিচতলায় একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে ১৬ ব্যাগ ফেন্সিডিল উদ্ধার করা হয়। সেই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য বুয়েটের ২ ইঞ্জিনিয়ারকে আটক করা হয়।

র্যা ব-৪ সিপিসি ২ কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ মাসুদুর রহমান জানায়,রবিবার ভোর ৬টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুরে র্যা বের একটি টিম অভিযান চালিয়ে ১৫’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।একই সাথে অন্যফ্লাটে থাকা আরও দুজনকে জিঞ্জাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়,পরে তাদের নবীনগর সিপিসি ২ এর ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করারপর উদ্ধার হওয়া ফেন্সিডিলের সাথে তাদের কোন সম্পৃক্ততা না পেয়ে তাদের ছেড়ে দেওয়া হয় বলে জানান তিনি,এছাড়া আসামী আটকের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান র্যা বের এই কর্মকর্তা। এ ঘটনায় একটি সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

3ewd

অন্যদিকে আশুলিয়ার গাজির চটএলাকা থেকে একটি দেশী ওয়ান শুটার পিস্তলও এক রাউন্ড গুলি, তিনটি দেশীয় আস্ত্র সহ একজন কে আটক করে র্যা ব-৪।

রবিবার দুপুরে আশুলিয়ার গাজীর চটের উষা পল্ট্রি ফামের পাশে একটি বাংলো থেকে সাধন হাওলাদার(৩৫)কে আটক করে র্যা ব।
র্যা ব জানায়,আজ রবিবার দুপুরে টহল ডিউটি চলাকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার গাজীর চটের উষা পল্ট্রি ফামের পাশে একটি বাংলো থেকে অস্ত্রসহ আটক করা হয়।

তাকে আরও জিজ্ঞাসাবাদ করার পরে আশুলিয়া থানায় হস্তান্তর করবে বরেও জানায় র্যা ব।