মেইন ম্যেনু

সাম্রাজ্যে ফিরছেন রানি

২০১৪ সালে ‘মাদারি’ ছবিতে শেষবারের মত দেখা গিয়েছিল বলিউড কাঁপানো অভিনেত্রী রানি মুখার্জীকে। গত ডিসেম্বরে কন্যা সন্তানের মা হন তিনি। এ কারণে রুপালি পর্দা থেকে দূরে সরে ছিলেন অসংখ্য সুপারহিট ছবির নায়িকা। মাতৃত্ব উপভোগের পাশাপাশি মেয়ে আদিরাকে এতদিন সময় দিচ্ছিলেন রানি। সেই সঙ্গে নিজেও রুপালি জগতে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। জানা গিয়েছে, সেই সব পর্ব শেষ করে নতুন ছবিতে অভিনয় শুরুর প্রাথমিক কাজকর্মও সেরে নিয়েছেন রানি। এবার শুধু শুটিং শুরু করা বাকি।

নিজের কামব্যাক ছবিতে কীরকম চরিত্রে অভিনয় করতে চলেছেন রানি, ছবির নাম কী, ছবিটার পরিচালক কে- এমন নানা প্রশ্ন জমে রয়েছে দর্শকদের মনে। তাদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে, রানির আসন্ন ছবির পরিচালকের নাম সিদ্ধার্থ পি মালহোত্রা। ২০১০ সালে কারিনা কাপুর খান আর কাজলকে নিয়ে একটা ছবি বানিয়েছিলেন তিনি, নাম ছিল ‘উই আর ফ্যামিলি’। সেই ছবি খুব একটা না চললেও এবার রানি আর তার পরিচালক-প্রযোজক স্বামী আদিত্য চোপড়ার হাত ধরে ঘুরে দাঁড়াতে চলেছেন পরিচালক সিদ্ধার্থ।

শোনা যাচ্ছে, এই ছবিটি নাকি বলিউডের বায়োপিকের তালিকায় আরেকটি সংযোজন হতে চলেছে। যার মধ্যে সমাজসংস্কারের ইঙ্গিতও থাকবে। এর বেশি আর কিছু এখনই জানা যাচ্ছে না। এমনকী, ছবিটির নামও ঠিক হয়নি এখনও।

ওদিকে বলিপাড়ায় শোনা যাচ্ছে, সিদ্ধার্থের এই ছবিতে প্রথমে নায়িকার চরিত্রটি করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু প্রিয়াঙ্কা হলিউডের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় আদিত্য মনে করেন চরিত্রটা রানিই ভাল করতে পারবেন। সব মিলিয়ে রানির রুপালি পর্দায় ফেরার ব্যাপারটি চূড়ান্ত হল, এতেই খুশি রানি-ভক্তরা।