মেইন ম্যেনু

‘সারাদেশে ফ্রি চিকিৎসা সেবা দিতে চান ফারহানা’

দেশের অবহেলিত ও প্রত্যন্ত অঞ্চল গুলোতে ফ্রি চিকিৎসা সেবা পৌঁছে দিতে চান ফারহানা মোবিন। তিনি দেশব্যাপী “ফ্রি মেডিকেল ক্যাম্প” করে এ চিকিৎসা সেবা দিতে চেয়েছেন। ছোট্টবেলা থেকে তার স্বপ্ন ছিল দুস্থ, অবহেলিত ও সমাজের সু-চিকিৎসা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করার। তার এই উদ্দেশ্য সফল করার জন্য তিনি সমাজের সর্বস্তর থেকে সহযোগিতা কামনা করেছেন। এ বিষয়ে তিনি তার ফেসবুক টাইমলাইনে গতকাল একটি স্ট্যাটাস দেন। আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

“আমি সারা বাংলাদেশে free medical camp করতে চাই । এইটা আমার ছোট্ট বেলার ইচ্ছা……my dream. আমাদের দেশের সকল মানুষের কাছে এখনও চিকিৎসক সেবা পৌঁছেনি। আমি সকল মানুষের মাঝে চিকিৎসা সেবার সুযোগ করতে চাই । আমার বহুবিধ পরিকল্পনার মধ্যে এই কাজটা Just beginning.

নিজের জরুরী কাজের ফাঁকে সমাজের অসহায় মানুষ গুলোর জন্য কাজ করতে চাই । কেউ যদি আমার সাথে voluntary work করতে চান বা কোন সংগঠন/ কোন newspaper / টিভি চ্যানেল / NGO……কেউ যদি আমাকে কাজে লাগাতে চান…অসহায় এই মানুষগুলোর জন্য, তবে আমি আমার সাধ্যমত পরিশ্রম করবো। সবাই আমার জন্য দোয়া করবেন । আমার যেন একশো টা হাত তৈরী হয়। সবার জন্য অশেষ শুভকামনা।”

-ফারহানা মোবিন