মেইন ম্যেনু

সারা বিশ্ব কেঁদেছে যে ভিডিও দেখে! (ভিডিও)

যে কোন মুহূর্তে মানুষের মৃত্যু ঘটতে পারে। পৃথিবীতে কেউ কোনদিন জন্ম ও মৃত্যু নিয়ে ১০০ শতাংশ নিশ্চয়তা নিয়ে কোন ভবিষ্যৎবাণী করতে পারবে না। পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা মৃত্যুকে অনেক কাছে থেকে দেখেছে। কিন্তু সেখান থেকে বেঁচে ফিরেছে।

যে ভিডিও দেখে সারা বিশ্ব কেঁদেছে সেখানে এমন কিছু লোমহর্ষক সত্যিকারের দৃশ্য রয়েছে। মাতি চাঁপা দেয়া এক জীবন্ত শিশুকে উদ্ধার করা হয়েছে। বন্যার কবলে পরে যখন গাড়ি ভেসে যাচ্ছে তখন গাড়ির চালক অসহায়ের মত নিজের মৃত্যু সন্নিকটে বুঝতে পারছেন। সেই মৃত্যুর দরজা থেকে কিছু মানুষ তাকে রক্ষা করেছেন।

efghj

চলন্ত গাড়ি থেকে শিশুর পড়ে যাওয়া, তারপর তাকে বাঁচানোর জন্য মায়ের পাগলের মত দৌড় দেয়া। সমুদ্রের ঢেউয়ে ডুবতে যাওয়া কিশোরীকে অনেকজন দলবদ্ধভাবে বাঁচিয়ে নিয়ে আসা।

চায়নার এক বাসচালক গাড়ি চালানোর সময় লোহা জাতীয় পদার্থ গাড়ির গ্লাস ভেঙ্গে এসে তার গায়ে আঘাত করে। কিন্তু তিনি বাসের যাত্রীদের রক্ষা করার জন্য নিরাপদ স্থানে নিয়ে বাস থামায়। তার হার্টে অনেক ব্যথা শুরু হয় এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরেরদিন সে মৃত্যুবরণ করেন। তার তিন বছরের চাকরি জীবনে এই প্রথম সে ছুটি নিলেন। কিন্তু প্রথম ছুটিকে শেষ ছুটি হিসেবে রাখতে পরপারে চলে গেলেন।