মেইন ম্যেনু

সারের নির্দিষ্ট ব্রান্ড পরিবর্তন করায় ১ লক্ষ টাকা জরিমানা, কারখানা সিলগালা

ফরিদপুরে র‌্যাব-৮ এর একটি দল ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ পারভেজ মল্লিক গত ৩১শে আগস্ট সোমবার সদর উপজেলার ভাটি কানাইপুর এলাকায় দুপুর ১২টা হতে ২টা পর্যন্ত ২ ঘন্টা মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে এক লক্ষ টাকা জরিমানা সাথে কারখানা সিলগালা করা হয়েছে।

র‌্যাবের গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে মানিক ঠাকুর (৪৮) নামক ১জন ব্যবসায়ী তার ভাড়াকৃত গোডাউনে আমদানিকৃত সারের নির্দিষ্ট ব্রান্ড পরিবর্তন করে সরবরাহ ও বিপনন করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান ও এএসপি আছাদুজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি দল দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাও করে আটক করে।

মানিক ঠাকুরের গোডাউন তল্লাশী করে গোডাউন হতে ছোট-বড় বিভিন্ন ধরনের বস্তা প্যাকেটকৃত ও খোলা অবস্থায সর্বমোট বিশ হাজার কেজি ম্যাগনেসিয়াম সালফেট উদ্ধার করা হয়। আটককৃত মানিক জিজ্ঞাসাবাদে ও স্থানীয়ভাবে জানা যায় ধৃত আসামী দীর্ঘ দিন যাবৎ নির্দিষ্ট ব্রান্ড পরিবর্তন করে সরবরাহ ও বিপনন করে আসছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ধৃত আসামীকে নির্দিষ্ট ব্রান্ড পরিবর্তন করে সরবরাহ ও বিপননের দায়ে তাকে এক লক্ষ টাকা জরিমানা ও তাৎক্ষনিক ভাবে শুভ ক্রপ কেয়ার লিমিটেড কারখানাটি সিলগালা করেন।