মেইন ম্যেনু

সালমানের অনুরোধে চুমুর দৃশ্য ‘কাট’

বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খান, তার ক্যারিয়ার জীবনে বহু ছবিতে তিনি অভিনয় করেছেন। কিন্তু কখনোই ছবিতে বিতর্কিত দৃশ্যে অভিনয়ের জন্য সমালোচনা সইতে হয়নি তাকে! সামনের দিনগুলোতেও ছবির দর্শকদের তিনি বিব্রতকর অবস্থায় ফেলতে চান না, তাইতো তার প্রডাকশনের আসন্ন ছবি ‘হিরো’-থেকে তার অনুরোধে বাদ দেয়া হল চুমুর দৃশ্য!

জানা গেছে, সালমানের প্রডাকশন ‘এসকে’-এর ব্যানারে নির্মিত হয়েছে আশির দশকের সাড়া জাগানো ছবি ‘হিরো’-এর রিমেক। ছবিটি পরিচালনা করছেন নিখিল আদভানি। আর এই ছবিতে সালমানের হাত ধরে অভিষেক ঘটে দুই তরুণ-তরুণীর। একজন সুনীল কন্যা আথিয়া শেঠি, এবং অন্যজন সুরজ পাঞ্চোলি। কাহিনীর প্রয়োজনেই নাকি ছবিতো রাখা হয়েছিল এই নবাগত দুই অভিনেতা-অভিনেত্রীর ‘লিপ-লক’ দৃশ্য। কিন্তু অভিনেতা সালমানের অনুরোধে শেষ পর্যন্ত নিখিল আদভানি দৃশ্যটি ছবি থেকে পরিহার করেন! যদিও এরমধ্যে এমন ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বলি-পাড়ায় হয়েগেছে আলোচনার ঝড়!

উল্লেখ্য, সালমান খানের প্রযোজনায় সুভাষ ঘাইয়ের ‘হিরো’ ছবিটি অবলম্বনে নির্মাণ হচ্ছে নতুন ‘হিরো’। ইতিমধ্যে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং সালমানের কণ্ঠে একটি গান দিয়ে ইতিমধ্যে বলিউডের আকাঙ্ক্ষিত ছবির তালিকায় পৌঁছে গেছে ছবিটি। আথিয়া ছাড়াও ছবিটিতে অভিষেক হতে যাচ্ছে সুরজ পাঞ্চোলি! আসছে সেপ্টেম্বরের ১১ তারিখে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



« (পূর্বের সংবাদ)