মেইন ম্যেনু

সালমানের কাছে জেমস বন্ডের হার!

ভারতীয় দর্শকদের আর তর সইছে না হলিউডের ‘জেমস বন্ড’ সিরিজের নতুন ছবি ‘স্পেকটর’-এর জন্য। কিন্তু বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খানের জন্য মুক্তির দিনেই নতুন জেমস বন্ডকে দেখতে পারছে না ভারতীয় দর্শক।

জানা গেছে, আসছে ৬ নভেম্বর জেমস বন্ডের আলোচিত নতুন ছবি ‘স্পেকটর’ ভারতীয় সিনেপ্লেক্সেও মুক্তি পাওয়ার কথা, সবকিছু এতদিন চূড়ান্তই ছিল। কিন্তু ওই সময় সালমান খানের নতুন ছবি ‘প্রেম রতন ধানপায়ো’ মুক্তির তারিখ ঠিক করায় দুঃখজনকভাবে জেমস বন্ড মুক্তি পিছিয়ে দিয়েছে ভারতীয় সিনেমা পরিবেশকরা। এটা মূলত জেমস বন্ডের সাথে সালমানের সংঘাত ঠেকাতেই করা হয়েছে।

এ সম্পর্কে ট্রেড অ্যানালিস্ট বিখ্যাত তারান আদর্শ বলেন, হ্যাঁ, আসছে ৬ নভেম্বর ভারতের সিনেমায় জেমস বন্ড সিরিজের নতুন ছবি স্পেক্টর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সালমানের প্রেম রতন ধানপায়ো’র সাথে সংঘাত এড়াতেই ‘স্পেকটর’ ভারতে মুক্তি পেতে যাচ্ছে আসছে ২০ নভেম্বর।

উল্লেখ্য, ‘স্পেকটর’ জেমস বন্ড সিরিজের ২৪ তম ছবি। ছবিটি নির্মাণ করছেন স্যাম মেন্ডেস। এবং ডেনিয়েল ক্রেগ চতুর্থবারের মত জেমস বন্ডের চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও ছবিটিতে ক্রিস্তফার ওয়াল এবং মনিকা বেলোচ্চির মত তারকারা যোগ হয়েছেন। আসছে অক্টোবরের ২৬ তারিখে ছবিটি যুক্তরাজ্যে মুক্তি পাবে।