মেইন ম্যেনু

সালমানের বউ হচ্ছেন না লুলিয়া!

সংগীতা বিজালানী, ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনা কাইফসহ এমন অনেকের সাথেই প্রেম ছিল সালমান খানের। তবে শেষতক আর সে প্রেম ধরে রাখতে পারেননি ভাইজান। এবার জুটিয়েছেন রোমারিয়ার মডেল লুলিয়া ভান্তুরকে। কিন্তু এই লুলিয়াও নাকি তার হাত থেকে ফসকে যাচ্ছেন!

সম্প্রতি খবর ছড়িয়েছে লুলিয়াকে মেনে নিয়েছে সালমান খানের মা। তাই মায়ের পছন্দেই লুলিয়াকে বিয়ে করতে যাচ্ছেন ভাইজান। এমন খবর যখন চারিদিকে, তখন খবর বের হয়, লুলিয়া নাকি বিবাহিতা! ব্যাস, এ নিয়ে শুরু হয় নানা চর্চা।

এদিকে লুলিয়া ভান্তুর ইন্সটাগ্রমে সাফ জানিয়েছেন, তিনি কোনোদিনই বিবাহিত ছিলেন না। কিন্তু, তা বলে এত তাড়াতাড়ি বিয়ে করার কোনো শখ তার নেই। বিয়ের ড্রেস পরে কনে হওয়ার কোনো ইচ্ছে তার নেই বলেই ইন্সটাগ্রামে জানিয়েছেন লুলিয়া।

কিছুদিন আগে, সালমান খানও জানিয়েছিলেন, তিনি বিয়ে করছেন না। তার দাবি ছিল, যদি তিনি বিয়ে করতেন তা হলে নিজেই সে খবর সবার আগে সংবাদমাধ্যমকে দিতেন। তার ব্যক্তিগত জীবনে গোয়েন্দাগিরি করে বিয়ের খবর বের করার কোনো দরকার হবে না।

গত এক বছরেরও বেশি সময় ধরে লুলিয়ার সঙ্গে সালমান খানের সম্পর্ক। মাঝে মধ্যেই লুলিয়ার সঙ্গে সালমানকে দেখা গিয়েছে, দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে। আবার কখনও দুজনকে আবিষ্কার করা গিয়েছে দুবাই-এর বিলাসবহুল হোটেলে।

সপ্তাহ দুয়েক আগেই মুম্বাইয়ে এসেছিলেন লুলিয়া। সালমান খানের মা-এর সঙ্গে লুলিয়ার সেই ছবি প্রকাশও হয়েছিল। ফার্ম হাউসে খান পরিবারের সঙ্গে হলিডেও কাটান লুলিয়া। লুলিয়ার অনামিকায় একটি ডায়মন্ড রিং-ও দেখা গিয়েছে। জল্পনা সালমান এটা দিয়েছেন এনগেজমেন্ট-এর প্রতীক হিসাবে।

ইন্সটাগ্রামে রোমানিয়ান মডেল এবং অভিনেত্রী লুলিয়া ভান্তুরের, পোস্ট এক অন্য জল্পনা উসকে দিয়েছে। তাহলে কি সালমান-এর রিয়েল লাইফের অন্য বান্ধবীদের মতোই অসম্পূর্ণ থেকে যাবে লুলিয়া প্রেমগাথা?