মেইন ম্যেনু

সালমানের বিয়ে দিতে আমির খানের দৌড়ঝাঁপ

একই বছরে ভারতে জন্ম নেন বলিউডের তিন সুপারস্টার অভিনেতা আমির খান, শাহরুখ খান এবং সালমান খান। ১৯৬৫ সালে জন্ম নেয়া এই তিন তারকা পরবর্তীতে ভারতের সিনেমায় স্তম্ভ হিসেবে বিবেচিত। তিন জনের মধ্যেই গাঢ় বন্ধুত্ব। তিন খানের মধ্যে দুই খান বিবাহিত জীবন যাপন করে আসলেও এখনো বিয়ে করেননি সুপারস্টার অভিনেতা সালমান খান। আর বন্ধুর বিয়ে নিয়ে কিছুটা উদ্বিগ্ন আমির খান!

একই বছরে জন্ম নিলেও আমির খান ও শাহরুখ খান বিয়ে করেছেন সেই নব্বইয়ের দশকেই। দুই খানেরই আছে একাধিক সন্তান-সন্তুতি। অথচ একই বছরে জন্ম নিলেও এখনো বিয়েই করেননি সালমান খান। আর এই বিষয় নিয়ে রীতিমত উদ্বিগ্ন বন্ধু ও বলিউড মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খান। জানালেন, তিনি যদি সর্বোচ্চ চেষ্টা করতেন, তাহলে বন্ধু সালমানকেও এতদিনে বিয়ে করিয়ে দিতে পারতেন!

৫১ বছরে পা রেখেছেন আমির খান। জন্মদিন উপলক্ষ্যে নিজের বাড়িতেই ডেকেছিলেন এক সংবাদ সম্মেলনও। সেখানে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন কথাবার্তার এক পর্যায়ে বলিউডের আর দুই খানের সঙ্গে সম্পর্কের কথাও চলে আসে। এক পর্যায়ে যখন সালমানের সঙ্গে বন্ধুত্বের কথা উঠে এবং সালমানের বিয়ে নিয়েও কথা উঠে তখন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আমির বলেন, ‘আমি সত্যিই সালমানের বিয়ে নিয়ে কোনো চেষ্টা করেনি। আমি তাকে এ বিষয়ে বলেছিও, কিন্তু কোনোদিন চেষ্টা করিনি। আমি যদি সর্বোচ্চ চেষ্টা করি, তাহলে নিশ্চয় তাকে বিয়ে দিতে সফল হব!’

সেখানে আমির খান বন্ধু সালমানের আসন্ন ছবি ‘সুলতান’-এর সাফল্য কামনা করেন। কেননা আমির খান বর্তমানে যে ছবিটি নিয়ে ব্যস্ত আছেন সে ছবিটির বিষয়বস্তু ও সালমানের ছবির বিষয়বস্তুও প্রায় এক।