মেইন ম্যেনু

সালমানের ভালোবাসা ফিরে এসেছে!

বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ে নিয়ে তার ভক্তদের উৎসাহের কোনো শেষ নেই। ভালোবাসায় বিশ্বাসী সালমানকে প্রেমের সম্পর্কে অনেকবার জড়াতে দেখা গেলেও বিয়ের পিঁড়িতে বসা হয়ে ওঠেনি এ অভিনেতার।

সম্প্রতি পারিবারিকভাবে বিয়ের ঘোষণা দিয়েছিলেন সালমান। আর তাতেই ভক্তরা আশার আলো দেখেছিল, এবার বুঝি বিয়েটা হয়েই যাচ্ছে প্রিয় তারকার। কিন্তু তিনি আবার জানিয়ে দিয়েছেন, এখন বিয়ে নয়, এখন শুধু প্রেম।

বাজরাঙ্গি ভাইজান এর ‘আজ কি পার্টি’ গানের প্রকাশনা অনুষ্ঠানে সালমানকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, পারিবারিকভাবে বিয়ের জন্য কী ধরনের মেয়ে তার পছন্দ? জবাবে সালমান বলেন, ‘এখন বিয়ে বন্ধ, ভালোবাসা ফিরে এসেছে।’ তবে কার প্রতি ভালোবাসা ফিরে এসেছে তা জানাননি তিনি।

এর আগে ৪৯ বছর বয়সি সালমান সোমি আলি থেকে সংগীতা বিজলানি এবং ঐশ্বরিয়া থেকে ক্যাটরিনা কাইফের প্রেমে পড়েছিলেন। এবং এদের প্রত্যেকের সঙ্গে প্রেমের সম্পর্কের জন্য সংবাদের শিরোনামও হয়েছেন অনেকবার।

সালমানের পরবর্তী সিনেমা কবির খান পরিচালিত বাজরাঙ্গি ভাইজান। সিনেমাটি প্রযোজনা করেছেন সালমান খান এবং রকলিন ভেঙ্কটেশ। সিনেমাটিতে সালমান এবং কারিনা কাপুরের পাশাপাশি আরো অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী সহ অনেকে। ঈদে মুক্তি পাবে সিনেমাটি।