মেইন ম্যেনু

সালমানের সাথে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন কঙ্গনা !

বলিউড মানে থ্রি খানের বাহাদুরি। সালমান, শাহরুখ আর আমির খানের রাজত্ব বলিউডজুড়ে। আর থাকবেই বা না কেনো, তাদের ছবি মানেই বিগ বাজেট এবং ব্যবসায়িকভাবে ‘হিট’। আর এইজন্যই তাদের সাথে অভিনয় করতে মুখিয়ে থাকেন ইন্ডাস্ট্রির বড় বড় অভিনেত্রীরা, দিনের পর দিন অনেকের একমাত্র আরাধনাও খানদের নায়িকা হওয়ার। কিন্তু ব্যতিক্রমও যে আছে তা বোঝা গেলো এবার!

হ্যাঁ, বলছিলাম সালমান খানের নতুন একটি ছবির কথা, ছবিটির নাম ‘সুলতান’। ছবিতে সুলতান সালমানের বিপরীতে মূল নায়িকা হতে শুনা গিয়েছিলো সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রানাউতের নাম। কিন্তু কঙ্গনা সালমানের সাথে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখান করেছেন।

সালমানের ছবি ‘সুলতান’-এ অভিনয় করতে ইতিমধ্যে কঙ্গনার সাথে নাকি আদিত্য চোপড়া কথাও বলেছেন। কিন্তু ব্যস্ত সিডিউল দেখিয়ে ‘সুলতান’-এ অভিনয় করতে অপারগতা জানিয়েছেন বলিউডের ‘কুইন’ খ্যাত এই অভিনেত্রী। এ সম্পর্কে কঙ্গনা বলেন, ‘সুলতান’ ছবিটির শ্যুটিং যখন চলবে, তখন আমি বিশাল ভরদ্বাজের ছবি ‘রেঙ্গন’-এ কাজ করবো। আর ‘রেঙ্গন’-এ অভিনয় করার কথা আমি আগেই দিয়ে দিয়েছি। এখন তা পরিবর্তন করা সম্ভব নয়।

উল্লেখ্য, এর আগেও সালমানের সাথে ‘বাজরাঙ্গি ভাইজান’ নামের একটি ছবিতে অভিনয় করার কথা ছিলো কঙ্গনার। কিন্তু মাঝখান দিয়ে কারিনা কাপুর ঢুকে যাওয়ায় ছবিটি আর করা হয়নি কঙ্গনার।