মেইন ম্যেনু

সালমানের ‘সুলতান’-এর প্রশংসা করে যা বললেন আমির খান

সালমান খানের ছবি ‘সুলতান’-এর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। তার মতে, ব্যবসায়িক সাফল্যের দিক থেকে ‘পিকে’-র রেকর্ড ভেঙে দিতে পারে আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিটি। ঈদ ও সালমান খান মিলে গেলেই যে বক্স-অফিসে সুনামি আসে, আরো একবার তা প্রমাণিত হলো৷ মাত্র তিন দিনেই একশো কোটির মাইলস্টোন পেরিয়ে গেল সালমান খানের ‘সুলতান’৷ এই নিয়ে সালমানের দশম ছবি পা রাখল এক’শ কোটির ক্লাবে।

শুরুর দিন থেকেই বড়সড় সাফল্যের ইঙ্গিত ছিল ‘সুলতান’ ছবির ব্যবসাতে৷ প্রথম দু’দিনের কালেকশনই জানিয়ে দিয়েছিল এক’শ কোটির ক্লাবে পা দেয়া স্রেফ সময়ের অপেক্ষা মাত্র। বলিউডের অন্যতম সফল ছবি হিসেবে রেকর্ড গড়েছিল আমিরের ‘পিকে’। আর এবার আমির খান নিজেই বলছেন, ‘সুলতান’-এর গল্প, চিত্রনাট্য, সংলাপ, পরিচালনা সহ সবকিছুই ভাল। সব অভিনেতাই ভাল কাজ করেছেন। এটি একটি সর্বাঙ্গীন সুন্দর ছবি। ছবি দেখার সময় তিনি হেসেছেন, কেঁদেছেন, ছবি উপভোগ করেছেন। যদি কোনো ছবি ‘পিকে’-র রেকর্ড ভেঙে দিতে পারে তাহলে সেটা হবে ‘সুলতান’-ই।

আমিরের পরবর্তী ছবি ‘দঙ্গল’। এই ছবির সহ-অভিনেতাদের সঙ্গে নিয়েই ‘সুলতান’ দেখেছেন আমির। তিনি সালমানের প্রশংসা করে বলেছেন, এই ছবিতে কোনো খুঁত দেখতে পাননি। সালমানের এই ছবির সাফল্য তার পরবর্তী ছবিকে চাপে ফেলবে কি না এই প্রশ্নের জবাবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আমির বলেছেন, তিনি অন্যদের ছবির সঙ্গে নিজের ছবির তুলনা করেন না। সব ছবিই আলাদা। তিনি শুধু এই ছবি দেখে কতটা ভাল লেগেছে সেটাই বলছেন।