মেইন ম্যেনু

সালমানের হিরো (ভিডিও)

বলিউডে সালমান খানের সিনেমা মানেই বক্স অফিসের রেকর্ড ভাঙা-গড়া। স্টাইল, অভিনয়, নাচে, গানে, অ্যাকশনে পুরো এন্টারটেইনমেন্ট প্যাকেজ। বলিউডের জনপ্রিয় এই সুপারস্টার সাম্প্রতিক সময়ে প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন।

বাজরাঙ্গি ভাইজান এর পর সালমান খান প্রযোজিত নতুন সিনেমা হিরো। বাজরাঙ্গি ভাইজান সিনেমায় কারিনার সঙ্গে জুটি বেঁধে সালমান নিজে অভিনয় করলেও, তার হিরো সিনেমাটিতে তিনি অভিনয় করেননি। এই সিনেমাটিতে নতুন মুখ নিয়েছেন তিনি।

eews

সিনেমাটিতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন আদিত্য পাঞ্চলির ছেলে সুরজ পাঞ্চলি ও নায়িকা চরিত্রে থাকছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি।

তবে হিরো সিনেমার একটি গানে দেখা যাবে সালমানকে। আর গানটিতে সালমান শুধু যে অভিনয় করেছেন তা নয়, গানটিতে কন্ঠও দিয়েছেন সালমান।

নিখিল আদবানি পরিচালিত ও সালমান খান প্রযোজিত হিরো সিনেমাটির ট্রেইলার সম্প্রতি মুক্তি পেয়েছে। ১৯৮৩ সালে জ্যাক শ্রুফ ও মাধুরী দীক্ষিত অভিনীত সিনেমা ‘হিরো’র রিমেক এই সিনেমাটি। ট্রেইলারে সুরজ পাঞ্চলি আর আথিয়া শেঠীর কেমিষ্ট্রি বেশ ভালো। কিন্তু জ্যাকি শ্রফ আর মাধুরী দীক্ষিতের সঙ্গে তা কতটা পাল্লা দিতে পারবে, এখন সেটা দেখার অপেক্ষায় ভক্তরা। বলিউডে ৩ জুলাই মুক্তি পেতে চলেছে হিরো সিনেমাটি।

hqdefault

দেখুন: সালমানের হিরো সিনেমার ট্রেইলার