মেইন ম্যেনু

সালমান খানের আবিষ্কার কে এই অষ্টাদশী তরুণী?

সালমান খানের হাত ধরে চলচ্চিত্রে এসে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। তার মত আরও অনেকেই আছেন বলিউডে এসেছেন সালমানের হাত ধরে। এবার সেই ধারাবাহিকতায় কি উঠে আসছেন ভারতে টেলি-অভিনেত্রী দীগঙ্গনা সূর্যবংশী?

সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়েছে পুরো বলিউডজুড়ে। সকলেই বলছেন, সালমান খানের আগামী কোন একটি ছবিতে দীগঙ্গনা সূর্যবংশীকে দেখা যেতে পারে। আর তা নাগলে সাল্লু কেন দীগঙ্গনা সূর্যবংশীর লুক নিয়ে এতটা চিন্তিত?

কে এই দীগঙ্গনা সূর্যবংশী? তিনি মূলত একটি জনপ্রিয় ডেইলি সোপের পরিচিত মুখ। দেশের মানুষ তার সম্পর্কে আরও পরিচিত হয়েছে বিগ বস-এ যোগ দেওয়ার পর। তবে এবার আরো আলোচনায় এসেছেন সালমান খানের জন্য।

জানা গিয়েছে, এই অষ্টাদশী অভিনেত্রীকে না কি এখন গ্রুম করছেন স্বয়ং সালমান খান! শুধু কি তাই? সালমান খানের পরামর্শে নাকি দীগঙ্গনা সূর্যবংশী তার লম্বা চুল থেকে উনিশ ইঞ্চি চুলও কেটে ফেলেছন!

এছাড়াও নিজের ‘লুক’ বদলাতে নাকি সালমানের নানা টিপস্ মেনে চলছেন দীগঙ্গনা সূর্যবংশী। তাকে জনপ্রিয় ডেইলি সোপে যারা এতদিন দেখেছেন, এবার তাক লাগিয়ে দিতে পারে দীগঙ্গনার এই নতুন লুক।

এদিকে দীগঙ্গনা সূর্যবংশী নিজেই মিডিয়ার সামনে সালমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, ‘শো চলাকালীন (বিগ বস) সালমন স্যার আমাকে আমার চুল কেটে ফেলার কথা বলেন। প্রথমে এটাকে আমি ঠাট্টাই ভেবেছিলাম। কিন্তু তারপর তিনি বলেন যে এটা করলে বদলে যেতে পারে আমার লুক, আমার দুনিয়া, আমার কেরিয়ার। সবাই আমার নতুন হেয়ার স্টাইলে মুগ্ধ। আমি সলমন স্যারের কাছে কৃতজ্ঞ।’

নতুন হেয়ার স্টাইলের পর দীগঙ্গনা সত্যিই অনেক পাল্টে গিয়েছেন। আর তার এই নতুন লুক সালমানের টিপস্ নিয়ে শুরু হয়েছে জল্পনা। তা হলে কী সালমানের পরবর্তী ছবিতে বড় জায়গা পেতে চলেছেন এই অষ্টাদশী অভিনেত্রী?