মেইন ম্যেনু

সালমান ভক্তদের জন্য নয় নম্বর বিপদ সংকেত!

সালমান খানের স্টাইল যারা ফলো করেন, তাদের জন্য নয় নম্বর বিপদ সংকেত ধেয়ে আসছে! কারণ তার অভিনীত আসন্ন ছবি ‘সুলতান’ দেখলে নাকি তার ভক্ত, অনুরাগী আর দর্শকরা প্যান্ট পরা থেকে বিরত থাকবেন!

শুধু অভিনেতা হিসেবেই নন, সুপারস্টার অভিনেতা সালমান খান মূলত নিজের ফ্যাশন আর স্টাইলের জন্যও বিখ্যাত। ‘তেরে নাম’ ছবিতে সালমানের হেয়ারস্টাইল দেখে হাজার হাজার তরুণদের তাকে ফলো করতে দেখা গেছে। আবার ‘পেয়ার কিয়া তো ডর না কিয়া’ ছবিতে ‘ও ও জানে জানা’ গানটিতে সালমানের শার্টলেস হওয়ার বিষয়টিও তরুণদের মাঝে ব্যাপক আকারে ছড়িয়ে গিয়েছিল। এরপর সালমানের দেখাদেখি শরীরের মাসল দেখানোটা রীতিমত একটা ফ্যাশনে দাঁড়িয়ে গিয়েছিল। তাছাড়া কোনো ছবির বিশেষ দৃশ্যে সালমানকেও দেখা গেছে তার শরীরের শার্ট খুলে ফেলতে। তো এবার আর সালমান স্টাইল শুধু শার্ট খোলার মধ্যেই আবদ্ধ থাকছে না, বরং এবার নাকি প্যান্ট খুলে ফ্যাশন হবে! তবে এর যৌক্তিক কারণও ব্যাখ্যা করলেন সালমান। এ প্রসঙ্গে সালমান খান বলেন, আমার আসন্ন ছবি ‘সুলতান’ দেখার পর লোকজন বা আমাকে যারা ফলো করেন তাদের মধ্যে প্যান্ট পরার ট্রেন্ডটা কমবে। কারণ এই ছবিতে আমাকে একজন কুস্তিগীর চরিত্রে অভিনয় করতে হচ্ছে, আর সব সময় লুঙ্গি জাতীয় পোশাক গুজে পরতে হচ্ছে!

সত্যিই এখন দেখার বিষয়, যারা সালমানের সব ধরনের স্টাইলকে ফলো করেন তারা ‘সুলতান’ দেখে সালমানের নতুন স্টাইলকে রপ্ত করেন কিনা?

উল্লেখ্য, বর্তমানে ভারতের টিভি রিয়েলিটি শো ‘বিগ বস ৯’-এর হোস্ট হিসিবে আছেন সালমান খান। ‘সুলতান’ ছবির শ্যুটিং ছাড়াও আসছে মাসে বলিউড পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সোনম কাপুরের সাথে সালমানের প্রেমের ছবি ‘প্রেম রতন ধন পায়ো’।



« (পূর্বের সংবাদ)