মেইন ম্যেনু

সালমান শাহ’র স্ত্রী সামিরা এখন তিন সন্তানের মা

বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম জনপ্রিয় নাম সালমান শাহ। নব্বই দশকের শুরুতেই যিনি তোলপাড় ফেলে দিয়েছিলেন গোটা সিনেমা ইন্ডাস্ট্রিতে। সালমানের সিনেমা মানেই বক্স অফিসে সুপার হিট। অতি অল্প সময়ে ঢাকাই সিনেমায় সাড়া ফেলে দেয়া এই অভিনেতার আকস্মিকভাবে রহস্যজনক মৃত্যু ঘটে। তার মৃত্যুর পেছনের কারণ হিসেবে দায়ী করা হয় তার স্ত্রী সামিরাকেই! কিন্তু সেই সামিরা এখন কোথায় আছেন কেউ জানেন?

সালমান শাহ’র মৃত্যুপরবর্তী সময়ে হত্যা মামলা দায়ের করেছিলেন তার মা নীলা চৌধুরী। সে মামলায় দায়ী করা হয় সালমানের স্ত্রী সামিরাকে। তবে মামলা সুরাহা হওয়ার আগেই দেশান্তরিত হয়েছিলেন স্ত্রী সামিরা। সব সময় নিজেকে নির্দোষ দাবি করে আসা সেই সামিরা স্বামী-সন্তান নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন।

সালমান শাহ’র স্ত্রী সামিরা হক এখন থাইল্যান্ড প্রবাসী। সালমানের মৃত্যুর কয়েক বছর পরই বিয়ে করেন মুস্তাক ওয়াইজ নামে এক ব্যবসায়ীকে। তাকে নিয়ে থাইল্যান্ডে পেতেছেন নতুন সংসার। তিন ছেলে মেয়ে নিয়ে তার সুখের সংসার। সবার বড় ছেলে, আর দুজন মেয়ে। বর্তমানে বেশ সুখেই আছেন সামিরা।

সালমান শাহ মাত্র ২১ বছর বয়সে তার মা নীলা চৌধুরীর ঘনিষ্ঠ বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন। সেই সময় আলোচিত দম্পতি ছিলেন সালমান-সামিরা।