মেইন ম্যেনু

সিঙ্গাপুরে কুমিল্লা প্রবাসী কল্যান সমিতির ইফতার ও দোয়া মাহফিল

রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর থেকে : সিঙ্গাপুরে কুমিল্লা (পীর কাশিমপুর) প্রবাসী কল্যান সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯শে জুন, ২০১৬ রবিবার সিঙ্গাপুর-বাংলাদেশ সেন্টারে(বাংলার কন্ঠ পত্রিকা অফিস)এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জনাব মোঃ সাঈদ শাহ্ (সাবেক ভিপি)। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর প্রাইম এক্সচেঞ্জ প্রাইভেট লিমিটেড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সামিউল হক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “হুন্ডিকে পরিহার করুন, দেশীয় ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠান।” প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর প্রবাসীদের একমাত্র বাংলা পত্রিকা “বাংলার কন্ঠ” প্রধান সম্পাদক ও প্রকাশক, প্রবাসবন্ধু জনাব একে.এম মোহসিন। প্রধান বক্তা তার বক্তব্যে বলেন “প্রবাসে থেকে গ্রামবাসীদের এই উদ্যোগকে ভূয়সী প্রশংশা করি।”

জনাব এস.এম রুবেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব রেজাউল করিম, জনাব ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল ও ইসমাইল হাসান। বিশেষ অতিথি জনাব রেজাউল করিম তার বক্তব্যে বলেন “বৃহত্তর কুমিল্লার পীর কাসিমপুর একটি ঐতিহ্যবাহী গ্রাম। এই গ্রাম পীর অাউলিয়াদের সুপরিচিত গ্রাম। গ্রামবাসীদের গ্রামের উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাই”।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর প্রবাসী সাংবাদিক ও লেখক জনাব রাশিদুল ইসলাম জুয়েল, জনান মোহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু। বাংলার কন্ঠ সাহিত্য পরিষদের কবি অসিত কুমার বাঙ্গালী ও মোহাম্মদ সুজেল(শুভ)।

মীর কাশিমপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জনাব মামুনুর রশিদ মামুন, জনাব জাহাঙ্গীর আলম,জনাব বশির আহাম্মদ অপু,জনাব হাবীব,জনাব তানবীর,জনাব সোহেল, জনাব দেলোয়ার, ইউসুফ বাবু,জনাব জাবেদ মামুন,জনাব সুফিয়ান, জনাব মানোয়ার,বাবু ও জনাব জালাল উদ্দিন সহ আরো অনেকে। দেশের কল্যাণ কামনা করে দোয়া পাঠ করা হয়।
পরিশেষে ইফতার গ্রহনের মধ্যে দিয়ে সমাপ্তি হয়।।