মেইন ম্যেনু

সিটি ইউনিভার্সিটির সাথে প্রীতি ফুটবল ম্যাচে গোলশূন্য ড্র করল গণ বিশ্ববিদ্যালয়

বিধান মুখার্জী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: পারস্পারিক সম্প্রিতি এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রাখার লক্ষে সোমবার ৩ অক্টোবর গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে গণ বিশ্ববিদ্যালয় ও সিটি ইউনিভার্সিটির মধ্যকার এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিকাল সাড়ে তিনটায় দুই বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের অংশগ্রহনে রেফারীর বাঁশির সংকেতের মাধ্যমে খেলাটি শুরু হয়।

এসময় গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলীসহ বিভিন্ন বিভাগের প্রধান এবং সিটি ইউনিভার্সিটির প্রভোস্ট নজরুল ইসলাম এবং খেলাধুলা ও শারীরিক শিক্ষার ভারপ্রাপ্ত শিক্ষক মোঃ সাব্বির হাসান চৌধুরী উপস্থিত ছিলেন। দুই বিশ্ববিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষার্থী ম্যাচটি উপভোগ করেন।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে প্রথমার্ধে প্রচুর আক্রমন প্রতিআক্রমন সত্তেও দু দলের কেউই বিপক্ষ দলের জালে বল জড়াতে পারেননি । বিরতির পর দ্বিতীয়ার্ধে গোলবার পরিবর্তনের পর খেলা শুরু হলে কাঙ্ক্ষিত গোলের আশায় বারবার দর্শক সারিতে উত্তেজনা ফিরে এলেও কোন দলই নির্দিষ্ট সময়ের মধ্যে গোল করতে না পারায় খেলাটির ফলাফল ড্র এর দিকে গড়ায় । খেলা শেষে সিটি ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জি. বিভাগের শিক্ষার্থী কে এম শিমুল জানান, এই ধরনের প্রীতি ম্যাচ দুই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যকার সম্পর্ক এবং অভিজ্ঞতা বিনিময়ের পথকে সুগম করবে।