মেইন ম্যেনু

সিদ্ধার্থকে ছেড়ে পাঁচ নায়কের সঙ্গে আলিয়ার রোমান্স

বলিউডে অভিনেত্রী আলিয়া ভাট। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। বিষয়টি বলিপাড়ায় খানাঘুষো চলছে অনেকদিন থেকেই।

তবে শোনা যাচ্ছে, সিদ্ধার্থের বিকল্প নাকি খুঁজে পেয়েছেন আলিয়া। একজন, দুজন নয় পুরো পাঁচজন নায়কের সঙ্গে নাকি রোমান্স করবেন এ অভিনেত্রী!

তবে বিষয়টি রিয়েল লাইফে নয় ঘটছে রিল লাইফে। পরিচালক গৌরি শিন্ডের পরবর্তী সিনেমায় আলিয়াকে রোমান্স করতে দেখা যাবে আলি জাফর, আদিত্য রয় কাপুর, কুণাল কাপুর এবং আঙ্গদ বেদীর সঙ্গে। সকলেই নাকি আলিয়ার প্রেমে পাগল থাকবেন।

সিনেমায় আরো রয়েছেন বলিউড কিং শাহরুখ খান। তবে সিনেমায় তার চরিত্রটি কী তা খোলাসা করেননি নির্মাতা। কিন্তু শাহরুখ যে সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন, তা জানিয়েছেন সিনেমার পরিচালক।

সিনেমার নাম এখনো নির্ধারণ হয়নি। সিনেমার গল্প সম্পর্কে এক প্রতিবেদনে জানা গেছে, সিনেমায় আলিয়া একজন চিত্রপরিচালক, যিনি হন্যে হয়ে প্রেমের সন্ধান করছেন। কিন্তু কিছুতেই মনের মানুষের সন্ধান পাচ্ছেন না। এরপর এক এক করে এই পাঁচ জনের সঙ্গে তার পরিচয় হয়। শাহরুখের সঙ্গে আলিয়ার সম্পর্ক কোনো দিকে গড়াবে, সে সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি।