মেইন ম্যেনু

সিনেমার পর্দায় দীপিকার সাথে জুটি বাধঁবেন নেইমার!

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব দ্য জেন্ডার কেজ’ ছবিতে ভিন ডিজেল, স্যামুয়েল এল জ্যাকসনের সাথে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থাকবেন এটা আগেই জানা ছিল।তবে আগমী বছর মুক্তি পেতে যাওয়া এই ছবিতে এর চেয়েও বড় একটা চমক হচ্ছে এই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারও!

গোমরটা ফাঁস করেছেন ডিজেলই। ইনস্টাগ্রামে একটা সেলফি দিয়েছেন নেইমারের সঙ্গে, দুজন অবশ্য ছিলেন দুই জায়গায়। সেখানেই জানিয়েছেন, তাঁর নতুন ছবিতে থাকছেন নেইমার। কিন্তু বার্সা স্ট্রাইকার ছবিতে কোন ভূমিকায় থাকবেন তা কিন্তু এখনো বলা হয়নি। এরই মধ্যে শুটিংও শুরু হয়েছে নেইমারের। তাতে নাকি বেশ ভালো অভিনয়ও করেছেন এই ব্রাজিলিয়ান তারকা।

নেইমার একটা আনুষ্ঠানিক বিবৃতিও দিয়েছেন, ‘চলচ্চিত্রে অভিনয় করার শখ ছিল আমার সেই আশা পূরণ হতে যাচ্ছে।তবে কখনোই ভাবিনি ভিন ডিজেল, স্যামুয়েল জ্যাকসন বা নিনা ডোবরেভের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করতে পারব। আমি বেশ স্নায়ুচাপে ভুগছি। তবে আমার আর তর সইছে না।’

ট্রিপল এক্সের নতুন ছবিতে অভিনয় করার খবরটা নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে জানিয়েছেন নেইমার। রসিকতা করে লিখেছেন, ‘ট্রিপল এক্সের নতুন ছবিতে অভিনয় করতে পেরে আমি দারুণ রোমাঞ্চিত। তবে আমি এখানে কী করছি, সেটা বলে দিলে ভিন ডিজেল আমাকে মেরে ফেলবে।’তবে ছবিতে বলিউড সুন্দরী দিপীকার সাথে কোন ভুমিকায় থাকবেন নেইমার। নাকি দিপীকার নায়ক হবেন নেইমার। তা কিছুই জানায়নি ভেন ডিজেল ও নেইমার।

প্রসঙ্গত, চলমান কোপা আমেরিকায় দলে নেই নেইমার। কিন্তু তিনি যুক্তরাষ্ট্রেই রয়েছেন।আজ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে ছিল ব্রাজিলের খেলা।নেইমার বিহীন ব্রাজিল প্রায় ৫৩ বছর পর ইকুয়েডরের কিপক্ষে জয় ছাড়া মাঠ ছাড়ে।কোপায় না থাকলেও অলিম্পিক দলে রয়েছেন নেইমার।