মেইন ম্যেনু

সিনেমার পর্দায় মুস্তাফিজ!

বাংলা ছবির বেহাল দশার কথা নতুন করে বলার নেই। একে একে হলগুলো বন্ধ করে দিচ্ছে কর্তৃপক্ষ। আর যে হলগুলো চালু আছে তাদের সংগ্রাম করে চলতে হচ্ছে। তবে এবার অভিনব এক কাজ করলো হলের মালিকেরা। বাংলা ছবি নয়, হলগুলোতে দেখানো হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মুস্তাফিজের খেলাগুলো! আর এমনটা ঘটেছে কুতুবদিয়ার সিনেমা হলগুলোতে।

আইপিলে যেদিন মুস্তাফিজের খেলা হয় সেদিন সিনেমার পোস্টারের পাশাপাশি টানানো হয় মুস্তাফিজের নাম সম্বলিত পোস্টারও। আর এই খেলা দেখার টিকেট মূল্য রাখা হয় ২০ টাকা করে। বুধবার আইপিএলে মুস্তাফিজের দল সানরাইজ হায়দ্রাবাদ বনাম সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সের খেলা কুতুবদিয়ায় অন্তত তিনটি সিনেমা হলে টিকেট দিয়ে সেই খেলা দেখানো হয়েছে।

সিনেমা দেখার দর্শকের ঘাটতি থাকলেও মুস্তাফিজের খেলা দেখার দর্শকের কমতি নেই। স্থানীয় সিনেমা-স্টলের ব্যবসায়ী জানান, যেদিন মুস্তাফিজের খেলা থাকে সেদিন টিকেট অগ্রিম বিক্রি হয়ে যায়। টুর্নামেন্ট থেকে সাকিবরা বাদ পড়লেও মুস্তাফিজরা আছেন ফাইনালের অপেক্ষায়। আর আজ সুরেশ রায়নার গুজরাট লায়ন্সকে হারালেই ফাইনালে উঠে যাবে তারা। সেই খেলায় ভিড় থাকবে বলে আশাবাদী হলমালিকরা।