মেইন ম্যেনু

সিনেমার প্রচারে ভারত যাচ্ছেন ভিন ডিজেল

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ শিরোনামের হলিউড ছবিতে প্রথমবারের মত অভিনয় করেছেন বলিউডের দীপিকা পাড়ুকোন। ছবিতে তিনি মার্কিন অ্যাকশন অভিনেতা ভিন ডিজেলের বিপরীতে অভিনয় করেছেন। ছবিটি আগামী বছরের ২০ জানুয়ারিতে মুক্তি পাবে বলে জানা গেছে। আর তাই এই ছবির প্রচারণা শুরু করে দিয়েছেন ছবির সকল কলাকুশলী। সেকারণে নাকি ভারতে যাচ্ছেন হলিউড তারকা ভিন ডিজেল।

ছবিটি ভারতে সরবরাহ ও প্রচারের দায়িত্ব নিয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। ভায়াকম ১৮ মোশন পিকচার্সের প্রধান পরিচালনা কর্মকর্তা অজিত আন্দ্রে পিটিআইকে বলেন, ‘ছবি প্রচারের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। দীপিকা ও ভিন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছেন। ভারতে ছবিটি মুক্তির দিন ঘনিয়ে এলে আমরা মাঠপর্যায়ের প্রচার শুরু করব। আগে আমরা টম ক্রুজকে নিয়ে এসেছিলাম ‘মিশন ইম্পসিবল ফোর’-এর প্রচারে। আমরা ভিন ডিজেলকে আনার চেষ্টা করছি। যদি আমরা তাকে পাই, তবে দারুণ কিছু হবে।’

আপাতত সোশ্যাল মিডিয়াতেই প্রচারণা চালাচ্ছেন ভিন এবং দীপিকা। সম্প্রতি ফেসবুকে একটা লাইভ ভিডিও পোস্ট করেছেন দীপিকা, যেখানে দেখা যাচ্ছে ভিনকে হিন্দি শেখাচ্ছেন তিনি! লাইভ ভিডিওতে দেখা যায়, ডিজেল তার সিনেমার নায়িকা দীপিকাকে সবার সাথে পরিচয় করিয়ে দিচ্ছেন। তিনি বলেন, ‘দীপিকা দারুণ একজন মানুষ, তার সাথে কাজ করতে পেরে আমিই খুবই আনন্দিত।’ এছাড়াও ভারতীয় দর্শকদের হিন্দিতে শুভেচ্ছা জানান ভিন ডিজেল।

ছবিতে দীপিকার চরিত্র খুব একটা বড় না হলেও যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই শোনা যাচ্ছে। ট্রেলারেই তার আঁচও পাওয়া গেছে কিছুটা। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে ভিন ডিজেল ও দীপিকার সঙ্গে আরও অভিনয় করেছেন ডনি ইয়েন, টনি জা।