মেইন ম্যেনু

সিপিএলে সাকিবের দলে খেলবেন যারা

ক্রিকেটে তাকে ক্যারিবীয় ‘দানব’ নামেই সবাই চেনে। তিনি আর কেউ নন, নাম তার ক্রিস গেইল। বিশ্ব ক্রিকেটে তার আধিপত্য চোখে পড়ার মতোই। বিপিএল, আইপিএল, পিএসএল, বিগ ব্যাশের মতো টি-২০ আসরে নিজেকে তুলে ধরতে সক্ষম হয়েছেন। নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। যেমনটা খ্যাতিতে, তেমনটা মাঠের পারফরম্যান্সেও। চার-ছক্কার বন্যা বইয়ে দেয়ার মতো সব কারিশমাই রয়েছে তার।

সেই গেইলের সঙ্গে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) একই দল জ্যামাইকা তালাওয়াশে খেলবেন সাকিব। এই রয়েছে শ্রীলঙ্কান দুই তারকা লাসিথ মালিঙ্গা ও কুমার সাঙ্কাকারা। রয়েছেন পাকিস্তানের উদীয়মান তারকা ইমাদ ওয়াসিম।

সাকিবের দলে রয়েছেন আরেক ক্যারিবীয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। আইপিএলেও এই দুই তারকা খেলেন একই দল কলকাতা নাইট রাইডার্সে। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজের কিছু উঠতি ক্রিকেটার খেলবেন জ্যামাইকা তালাওয়াশে।

জ্যামাইকা তালাওয়াশ দল: ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, ইয়াদ ওয়াসিম, লাসিথ মালিঙ্গা, রোভমান পাওয়েল, চ্যাডউইক ওয়ালটন, জন-রুশ জাগেসার, আন্দ্রে ম্যাককারথি, জনাথন ফো, অ্যালেক্স রস, কেসরিক উইলিয়ামস, এনক্রমাহ রোনার, গ্যারি ম্যাথুরিন ও টিমরয় অ্যালেন।