মেইন ম্যেনু

সিরাজগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার স্বামী আটক

সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ব্রক্ষখোলা গ্রাম থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সেলিনা বেগম (২৩) মুকুল হোসেনের স্ত্রী। সে সিরাজগঞ্জ শহরে একটি মেসে ঝিয়ের কাজ করতো। বৃহস্পতিবার সকাল ১০টায় পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এঘটনায় পুলিশ নিহতের স্বামী মুকুল হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সুত্রে জানাগেছে, সিরাজগঞ্জ সদরউপজেলার ব্রক্ষখোলা গ্রামের আবু বকরের সাথে প্রায় দেড় বছর আগে বিয়ে হয় মুকুল হোসেনের। বিয়ের পর থেকে যৌতুক নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলোহ চলে আসছিলো। বুধবার রাতে তাদের মধ্যে পুনরায় কথাকাটাকাটি হয়। এরই এক পর্যায়ে সেলিনাকে হত্যা করে লাশ ঘরের মধ্যে ঝুলিয়ে রাখা হয়। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশ্ববর্তী লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান নিহতের পরিবারের দাবী এটি হত্যা। হবে এটি হত্যা না আতহত্যা তা ময়নাতন্তের রিপোর্ট ছাড়া বলা যাচ্ছে না।